bangla news

ঢেমশা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আবু সুফিয়ান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২৪ ১০:৫০:৫১ এএম
আবু সুফিয়ান

আবু সুফিয়ান

চট্টগ্রাম: সাতকানিয়ার ঢেমশা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অনুমোদন দিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম।

৯ম বারের মতো অনুমোদিত কমিটির সভাপতি মনোনীত হয়েছেন রূপালী ব্যাংকের পরিচালক, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-প্রতিষ্ঠাতা সদস্য ড. দীপক কান্তি চৌধুরী, দাতা সদস্য শ্যামল সেন, পদাধিকার বলে সম্পাদক ও সদস্য সচিব প্রধান শিক্ষক দয়াল হরি মজুমদার, সাধারণ অভিভাবক সদস্য আব্দুল কাদের চৌধুরী, পলাশ সেন, বিপ্লব পালিত ও স্বপন দাশ, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য লক্ষ্মী দাশ, সাধারণ শিক্ষক সদস্য সুকান্ত বিকাশ ধর ও মোহাম্মদ মুহিউদ্দীন, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য শামীমা আক্তার।

কমিটি আগামী ২ বছর প্রশাসনিক কাজ সম্পাদন করবে।

উল্লেখ্য, আবু সুফিয়ান বর্তমানে ইছামতি মুহাম্মদীয়া মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি। তিনি দক্ষিণ জেলা আওয়ামী লীগ নির্বাহী কমিটির সদস্য। ‘ইতিহাসের প্রেক্ষাপটে সাম্প্রতিক চীন’ নামের একটি গ্রন্থও লিখেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-11-24 10:50:51