ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গৃহশিক্ষকের বটির কোপে নিহত ছাত্রীর মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৮
গৃহশিক্ষকের বটির কোপে নিহত ছাত্রীর মা

চট্টগ্রাম: নগরের আকবরশাহ থানার বিশ্বকলোনী এলাকায় মেয়ের সাবেক গৃহশিক্ষকের হাতে খুন হয়েছেন শাহিনা বেগম (৩৫) নামে এক নারী।

মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই অভিযুক্ত গৃহশিক্ষক মো. শাহজাহানকে (২৭) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

খুনের শিকার শাহিনা বেগম ওই এলাকার মুদি দোকানদার জসিম উদ্দিনের স্ত্রী এবং খুনী মো. শাহজাহান মিরসরাই উপজেলার পশ্চিম মিঠানালাছড়া এলাকার শাহ আলমের ছেলে বলে বাংলানিউজকে জানান আকবরশাহ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহিবুর রহমান।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (পাহাড়তলী জোন) পংকজ বড়ুয়া বাংলানিউজকে বলেন, বিশ্বকলোনী এলাকায় মেয়ের সাবেক গৃহশিক্ষক শাহজাহানের বটির কোপে গুরুতর আহত শাহিনা বেগমকে হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

এসময় শাহিনা বেগমের স্বামীও আহত হন।

তিনি বলেন, কয়েক মাস আগে শাহিনা বেগমের মেয়েকে পড়ানোর সময় প্রেমের প্রস্তাব দেয় শাহজাহান। এ ঘটনা মেয়েটি তার বাবা-মাকে জানালে শাহজাহানকে গৃহশিক্ষক থেকে বাদ দেন তারা। পরে প্রায়সময় মেয়েটিকে উত্যক্ত করতো শাহজাহান। মঙ্গলবার দুপুরে হটাৎ এসে জসিম উদ্দিন ও তার স্ত্রী শাহিনা বেগমকে বটি দিয়ে কোপ দেয় শাহজাহান।

ঘটনার পর স্থানীয়দের সহায়তায় শাহজাহানকে পুলিশ আটক করেছে বলে জানান পংকজ বড়ুয়া।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।