ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মনোনয়নপত্র নিলেন ১৭ জন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৮
মনোনয়নপত্র নিলেন ১৭ জন নির্বাচন গ্রাফিক্স

চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে সোমবার (১৯ নভেম্বর) আওয়ামী লীগ, বিএনপি, স্বতন্ত্র প্রার্থীসহ বিভিন্ন দলের ১৭ জন প্রার্থী নির্বাচন কমিশনের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এর মধ্যে আওয়ামী লীগের ০১ জন, বিএনপির ০৭ জন, জাতীয় পার্টির ০২ জন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির ০২ জন, এনপিপি ০১ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ০২ জন, ইসলামী ফ্রন্ট বাংলাদেশের ০১ জন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ০১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

রিটার্নিং কর্মকর্তা (বিভাগীয় কমিশনার কার্যালয়), চট্টগ্রাম জেলা রিটার্নিং কর্মকর্তা, উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে এসব মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম-০১ (মিরসরাই) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মো. ওসমান খান।

চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হিসেবে মোহাম্মদ আতীক।

চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপির প্রার্থী হিসেবে মোহাম্মদ বেলায়েত হোসেন।

চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপির প্রার্থী হিসেবে এওয়াইবিআই সিদ্দিকী ও ইসলামী ফ্রন্ট বাংলাদেশের আবুল বাশার মো. জয়নাল আবেদীন।

চট্টগ্রাম-৬ (রাউজান) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগের প্রার্থী হিসেবে এবিএম ফজলে করিম।

চট্টগ্রাম-৭ (রাঙ্গুনীয়া) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপির প্রার্থী হিসেবে মো. কুতুব উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. নিয়ামতুল্লাহ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. জালালউদ্দিন।

চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কমিউনিস্ট পার্টির প্রার্থী হিসেবে মো. সেহাবউদ্দিন।

চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কমিউনিস্ট পার্টির প্রার্থী হিসেবে মৃনাল চৌধুরী।

চট্টগ্রাম-১০ (ডবলমুরিং) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপির প্রার্থী হিসেবে সৈয়দ কুদরত-ই-খোদা ও জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মো. ওসমান খান।

চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপির প্রার্থী হিসেবে সৈয়দ কুদরত-ই-খোদা ও এনপিপির মো. খান।

চট্টগ্রাম-১২ (পটিয়া) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপির প্রার্থী হিসেবে গাজী মো. সিরাজ উল্লাহ।

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জাতীয় পার্টির প্রার্থী হিসেবে আবদুর রব চৌধুরী টিপু।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান বাংলানিউজকে বলেন, চট্টগ্রামের ১২ আসনে ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। পুনঃতফসীল অনুযায়ী মনোননয়নত্র দাখিলের শেষ সময় ২৮ নভেম্বর, বাছাই ২ ডিসেম্বর। প্রার্থীতা প্রত্যাহার শেষ দিন ৯ ডিসেম্বর। ভোট ৩০ ডিসেম্বর।  

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad