ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিইসি পরীক্ষায় বসা হলো না সুমনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
পিইসি পরীক্ষায় বসা হলো না সুমনার সুমনা আকতারের স্বজনদের আহাজারি

চট্টগ্রাম: রিকশায় চড়ে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা (পিইসি) কেন্দ্রে যাওয়ার সময় টমটমের ধাক্কায় মারা গেছে মোসাম্মৎ সুমনা আকতার। আহত হয়েছে সঙ্গে থাকা আরেক পরীক্ষার্থী ফারজানা আকতার পিংকি (১১)।

সোমবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে বন্দর থানাধীন বন্দর মার্কেট এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে সুমনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, একই রিকশায় থাকা ফারজানা আকতার পিংকি নামের অপর পরীক্ষার্থীকে চমেকের ১১ (বি) নম্বর ওয়ার্ডে (শিশু সার্জারি) ভর্তি করা হয়েছে।  

বন্দর থানা ও চমেক পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, মো. বাবর উদ্দিন ও মোসাম্মৎ নাসিমা আক্তারের মেয়ে সুমনা ঘাসফুল প্রাথমিক বিদ্যালয় থেকে এবার পিইসি পরীক্ষা দিচ্ছিল।

দ্বিতীয় দিনের পরীক্ষা দিতে হালিশহর মকবুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাওয়ার সময় তাদের রিকশার সঙ্গে টমটমের সংঘর্ষ হয়। এ সময় টমটমের চাকার নিচে চাপা পড়ে গুরুতর আহত হয় সে। এরপর তাকে উদ্ধার করে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফারজানা আকতার পিংকি বাংলানিউজকে বলে, ‘আমরা পোর্ট মার্কেটের সামনে দিয়ে রিকশায় যাচ্ছিলাম। হঠাৎ পেছন থেকে ধাক্কা মারে। আমরা দুইজন পড়ে যাই। আমি ছিলাম বাম পাশে। ও (সুমনা) ছিল ডান পাশে। ও গাছের সঙ্গে বাড়ি খেয়ে পড়ে যায়। আমিও পড়ে যাই।  টমটম আমার গায়ের ওপর দিয়ে চলে যায়। তারপর অজ্ঞান হয়ে যাই।  আর কিছু জানি না। ’  

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
এআর/এসি/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।