ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রফতানির কাপড় চুরি, গ্রেফতার ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
রফতানির কাপড় চুরি, গ্রেফতার ২

চট্টগ্রাম: বিদেশে রফতানির জন্য কাভার্ডভ্যানে ঢাকার সাভার থেকে চট্টগ্রাম বন্দরে নিয়ে আসা কাপড় চুরির সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

রোববার (১৮ নভেম্বর) বিকেলে নগরের বন্দর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলাম।

গ্রেফতার দুইজন হলেন-শরীয়তপুর জেলার নড়িয়া থানার থিরোপাড়া এলাকার আবদুল মজিদের ছেলে মো. কাশেম (৪৩) ও চট্টগ্রামের আগ্রাবাদ হাজিপাড়া এলাকার মো. আবদুল লতিফের ছেলে মো. রাশেদ (২৮)।

মোহাম্মদ মঈনুল ইসলাম জানান, গত ১১ নভেম্বর বিদেশে রফতানির জন্য কাভার্ডভ্যানে ঢাকার সাভার জেকে নিট কম্পোজিট নামের পোশাক রফতানি প্রতিষ্ঠান থেকে চট্টগ্রাম বন্দরে নিয়ে আসা কাপড় থেকে ৪ হাজার ৫৬৮ পিস কাপড় চুরি করে। পরে এ ঘটনায় কর্তৃপক্ষ মামলা দায়ের করলে অভিযান চালিয়ে কাশেম ও রাশেদকে গ্রেফতার করা হয়।

তাদের স্বীকারোক্তিতে চুরি হওয়া কাপড় বিভিন্ন স্থান থেকে উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতার দুইজন একটি সংঘবদ্ধ চোরাই চক্রের সদস্য। এ দলে প্রায় ২৫ জনের মতো সদস্য রয়েছে। তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রফতানিযোগ্য পণ্য পরিবহনের সময় গাড়ি থেকে চুরি করে।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।