ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চুরির ২০ দিন পর টাকা উদ্ধার, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
চুরির ২০ দিন পর টাকা উদ্ধার, গ্রেফতার ২ উদ্ধার হওয়া টাকা।

চট্টগ্রাম: বাসার আলমারি মেরামতের কাজ করানোর সময় চুরি হওয়া ১৪ লাখ টাকার মধ্যে সাড়ে ১৩ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে জড়িত ২জনকে।

রোববার (১৮ নভেম্বর) ভোরে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতার দুইজন হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার পূর্বহাটি এলাকার মোহন মিয়ার ছেলে মো. দুলাল (৩৩) ও একই এলাকার শাহ আলমের ছেলে মো. আমির হোসেন (৩০)।

ওসি মোহাম্মদ মহসীন জানান, গত ২৭ অক্টোবর কোতোয়ালী থানার বলুয়ারদীঘি এলাকায় পুরাতন স্টিলের আলমারি মেরামতের কাজ করার সময় আলমারিতে তালাবদ্ধ থাকা ১৪ লাখ টাকা কৌশলে চুরি করে দুলাল ও তার সহযোগী। পরে এ টাকা নিয়ে পালিয়ে যায় তারা।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরের বহদ্দারহাট ও মিয়াখাননগর এলাকা থেকে দুলাল ও আমিরকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী দুইজনের বাসা থেকে মোট ৮ লাখ ৬০ হাজার টাকা ও কুমিল্লা জেলার মুরাদনগর থানার নেয়ামতপুর এলাকায় দুলালের এক আত্মীয়ের বাসা থেকে ৪ লাখ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
এসকে/এসি/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।