ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বন্ধু যখন ভয়ঙ্কর…

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
বন্ধু যখন ভয়ঙ্কর… ছুরিকাঘাতে আহত কলেজছাত্র রিয়াসাত কামাল (১৮)

চট্টগ্রাম: মোবাইল ফোন বিক্রির বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া পোস্টে ‘কমেন্ট’ করা নিয়ে বিরোধের জের ধরে রিয়াসাত কামাল (১৮) নামে এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাত আহত করেছে তারই বন্ধুরা।

গত সোমবার (১২ নভেম্বর) নগরের চকবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়ের হলেও বৃহস্পতিবার (১৫ নভেম্বর) পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, ফেসবুকে দেওয়া পোস্টে ‘কমেন্ট’করা নিয়ে  বিরোধের জের ধরে রিয়াসাত কামাল নামে এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাত আহত করেছে তারই বন্ধুরা।  

তিনি বলেন, এ ঘটনায় মামলা হয়েছে।

তবে কাউকে গ্রেফতার করা যায়নি এখনও। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।  

আহত রিয়াসাত কামাল নিলুফার-কায়সার সিটি করপোরেশন কলেজের ছাত্র। তিনি কোতোয়ালী থানার রুমঘাটা এলাকার বাসিন্দা সরওয়ার কামালের ছেলে।  

ওসি মো. নিজাম উদ্দিন বলেন, রিয়াসাত অনলাইনভিত্তিক শপ বিক্রয়.কম একটি মোবাইল ফোন বিক্রির জন্য প্রদর্শনী  দেয়। ওই মোবাইল ফোনের দরদাম নিয়ে কমেন্ট পাল্টা কমেন্ট করে রিয়াসাত ও একই এলাকার বাসিন্দা মেহরাব। পরে সোমবার বিকেলে রিয়াসাতকে ছুরিকাঘাত করে মেহরাব, তোফাসহ কয়েকজন।  

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।