ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সেই ‘সন্ত্রাসী’ বখতেয়ারকে গ্রেফতার দেখানোর আবেদন 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
সেই ‘সন্ত্রাসী’ বখতেয়ারকে গ্রেফতার দেখানোর আবেদন 

চট্টগ্রাম: কিছুদিন আগে পুলিশের হাতে গ্রেফতার হয়ে কারাগারে বন্দি থাকা ‘সন্ত্রাসী’ মো. বখতেয়ারকে দীর্ঘদিন পলাতক থাকা একটি মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানোর জন্য আদালতে আবদেন করেছে রাষ্ট্রপক্ষ।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) ২য় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে তাকে গ্রেফতার দেখানোর আবেদন করেন আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট রুবেল পাল।
আরও খবর>>
জামিনে মুক্তি পাচ্ছে ‘সন্ত্রাসী’ বখতেয়ার, আতঙ্কে বাদী!
আদালত আবেদন গ্রহণ করে শুনানি করলেও আদেশ পেন্ডিং রাখেন বলে জানা গেছে।

 

বিষয়টি নিশ্চিত করে অ্যাডভোকেট রুবেল পাল বাংলানিউজকে বলেন, কারাগারে বন্দি থাকা ‘সন্ত্রাসী’ মো. বখতেয়ারকে একটি মামলায় (এসটি ৩৮৪/০৫) গ্রেফতার দেখানোর আবেদন করেছি। আদালত শুনানি করেছেন তবে এখনও কোনো আদেশ দেননি।

আদেশ পরে দিবেন আদালত।  

রাঙ্গুনিয়ার এলাকায় হত্যা, ডাকাতি, হত্যা চেষ্টাসহ একাধিক অপরাধের দায়ে অভিযুক্ত ও সাজাপ্রাপ্ত আসামি সন্ত্রাসী মো. বখতেয়ারকে দীর্ঘদিন পর গত ২৮ সেপ্টেম্বর গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে রাঙ্গুনিয়া ও বায়েজীদ বোস্তামী থানায় মোট ১২টি মামলা রয়েছে।

১২ নভেম্বর রাঙ্গুনিয়া থানায় দায়ের হওয়া হত্যা মামলায় (জিআর ২১২/১৪, এসটি ২৩২৫/১৮) উচ্চ আদালত থেকে জামিন নেন মো. বখতেয়ার। গ্রেফতার হওয়ার এক মাস ১৩ দিনের মাথায় ওই মামলায় উচ্চ আদালত থেকে জামিন পান মো. বখতেয়ার।

সেই জামিনের আদেশ দেখিয়ে কারাগার থেকে মুক্তি লাভের চেষ্টা করছিলেন বলে অভিযোগ করেছেন একটি মামলার বাদী মো. নুরুল আমিন। ২০১৬ সালের সেপ্টেম্বরে হত্যা চেষ্টার অভিযোগে মো. বখতেয়ারের বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের করেছিলেন মো. নুরুল আমিন।  

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।