ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগের মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
পুলিশের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগের মিছিল বিক্ষোভ মিছিল বের করা হয়

চট্টগ্রাম: ঢাকার নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষের সময় পুলিশের ওপর হামলা ও অগ্নিসংযোগের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নগর ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) পৃথক এ  বিক্ষোভ মিছিল বের করা হয়।

নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের নেতৃত্বে নগরের দারুল ফজল মার্কেটের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি নিউমার্কেট হয়ে কোতোয়ালী মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

জাকারিয়া দস্তগীর বলেন, বিএনপির আগুন সন্ত্রাস নগর ছাত্রলীগ মেনে নেবে না। বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড ছাত্রজনতা রুখে দেবে।

উপস্থিত ছিলেন, নগর ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াছিন আরাফাত কচি, একরামুল হক রাসেল, নাঈম রনি, শাহীন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক রনি মির্জা, সুজন বর্মন প্রমুখ।

পুলিশের ওপর হামলার প্রতিবাদে চবি ছাত্রলীগও ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গোল চত্বর থেকে শুরু হয়ে প্রশাসনিক ভবনে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন চবি শাখা ছাত্রলীগের সাবেক উপ-সাহিত্য সম্পাদক ইমাম উদ্দিন ফয়সাল পারভেজ, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রকিবুল হাসান দিনার, সদস্য মইনুল ইসলাম, অনুপম, শাওন, নিয়াজ, সুমন, মাসুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।