ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কেএসআরএমের সঙ্গে সিসিইসিসি-ম্যাক্স জেবি’র চুক্তি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
কেএসআরএমের সঙ্গে সিসিইসিসি-ম্যাক্স জেবি’র চুক্তি কেএসআরএম লিমিটেডের সঙ্গে সিসিইসিসি-ম্যাক্স জেবি’র সমঝোতা চুক্তি সই অনুষ্ঠান।

চট্টগ্রাম: দেশের অন্যতম শীর্ষস্থানীয় রড প্রস্তুতকারী প্রতিষ্ঠান কেএসআরএম লিমিটেডের সঙ্গে সিসিইসিসি-ম্যাক্স জেবি’র সমঝোতা চুক্তি হয়েছে। উভয় প্রতিষ্ঠানের মধ্যে সম্প্রতি এ সমঝোতা চুক্তি হয় কক্সবাজার সিসিইসিসি’র নিজস্ব কার্যালয়ে।

চুক্তির আওতায় দোহাজারী-কক্সবাজার রেললাইন নির্মাণ প্রকল্পে ঠিকাদারি প্রতিষ্ঠান সিসিইসিসি-ম্যাক্স জেবি কেএসআরএম’র আন্তর্জাতিক মানসম্পন্ন রড ব্যবহার করবে। নির্মাণকারী প্রতিষ্ঠানের চাহিদার প্রেক্ষিতে কেএসআরএম লিমিটেড পর্যাপ্ত রড সরবরাহ করবে।

প্রকল্পের আওতায় ১০২ কিলোমিটার দীর্ঘ রেললাইনের ১৮৪টি ছোট-বড় সেতু নির্মাণে এসব রড ব্যবহার করা হবে।  

চুক্তি সই অনুষ্ঠানে কেএসআরএম লিমিটেডের বিক্রয় ও বিপণন বিভাগের ডিজিএম শফিকুল আলম পলাশ এবং সিসিইসিসি-ম্যাক্স জেবি’র ম্যানেজার এক্সিও জোং নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিসিইসিসি-ম্যাক্স জেবি’র বিজনেস ম্যানেজার ঝাওক্সিউ, ম্যাটেরিয়াল ম্যানেজার হিইউলিন ও কেএসআরএম লিমিটেডের সহকারী ব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) হাবিব উল্লাহ রাজু।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
এআর/টিসি          

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।