ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘বিএনপি নাশকতা সৃষ্টির মহড়া শুরু করেছে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
‘বিএনপি নাশকতা সৃষ্টির মহড়া শুরু করেছে’ গণতন্ত্র ও সংবিধান রক্ষায় এবং সন্ত্রাস, জঙ্গিবাদবিরোধী সমাবেশে বক্তব্য দেন আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: ঢাকায় বিনা উস্কানিতে বিএনপি পুলিশের ওপর হামলা চালিয়ে অরাজকতা ও নাশকতার মহড়া দিয়েছে জানিয়ে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, এই ন্যাক্কারজনক ঘটনা জাতির জন্য ভয়াবহ আশনি সংকেত।

বুধবার (১৪ নভেম্বর) নগরের বহদ্দারহাট চত্বরে চান্দগাঁও থানা আওয়ামী লীগের উদ্যোগে গণতন্ত্র ও সংবিধান রক্ষায় এবং সন্ত্রাস, জঙ্গিবাদবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি সন্ত্রাসী দল হিসেবে আবির্ভূত হয়ে নির্বাচন বানচাল করতে চায় উল্লেখ করে আ জ ম নাছির উদ্দীন বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদকে কখনো ছাড় দেওয়া যাবে না।

তাদের ভয়াল থাবা থেকে জনগণের যানমাল রক্ষায় আমাদের সার্বক্ষণিক রাজপথে থাকতে হবে।

বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, নাশকতা সৃষ্টি হলে আপনাদের বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান রক্ষা পাবে না।

আগুনে নিয়ে খেললে ওই আগুনেই পুড়তে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, আওয়ামী লীগ ভাত ও ভোটের অধিকার এনেছে। এই অধিকার কাউকে ছিনিয়ে নিতে দেওয়া যাবে না।

চাঁন্দগাও থানা আওয়ামী লীগের আহ্বায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আবু তাহেহের সঞ্চালনায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বখতিয়ার উদ্দিন খান, হাজী বেলাল আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের নূর মোহাম্মদ নুরু, রফিকুল আলম, শামসুল আলম, অ্যাডভোকেট আইয়ুব খান, নাজিম উদ্দিন, নিজাম উদ্দিন নিজু, সাইফুদ্দিন খালেদ সাইফু, আশরাফুল আলম, জসিম উদ্দিন, খালেদ হোসেন মাসুক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
এসবি/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।