ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চতুর্থ দিনে মনোনয়নপত্র নিলেন ১২ প্রার্থী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
চতুর্থ দিনে মনোনয়নপত্র নিলেন ১২ প্রার্থী নির্বাচন গ্রাফিক্স

চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র সংগ্রহের চতুর্থ দিনে বিএনপি, জাতীয় পার্টি, স্বতন্ত্র প্রার্থীসহ বিভিন্ন দলের ১২ জন প্রার্থী নির্বাচন কমিশনের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এর মধ্যে বিএনপির ২ জন, জাতীয় পার্টির ১ জন, বাংলাদেশ আওয়ামী পার্টির (ন্যাপ) ২ জন, সাম্যবাদী দলের ১ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ২ জন, ইসলামী ঐক্যজোট ১টি ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বুধবার (১৪ নভেম্বর) মনোনয়নপত্র বিক্রির চতুর্থ দিনে রিটার্নিং কর্মকর্তা (বিভাগীয় কমিশনার কার্যালয়), চট্টগ্রাম জেলা রিটার্নিং কর্মকর্তা, উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে এসব মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

তবে এই দিন আওয়ামী লীগের কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেননি।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম-১ (মিরসরাই) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মোহাম্মদ সামসুদ্দীন।

চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মির্জা মোহাম্মদ আকবর।

চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপির প্রার্থী হিসেবে মোশাররফ হোসেন দিপ্তী।

চট্টগ্রাম-৭ (রাঙ্গুনীয়া) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ইসলামী ঐক্যজোটের মুফতী ফয়জুল্লা।

চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন স্বতন্ত্র পদপ্রার্থী হিসেবে মোহাম্মদ শরীফ উদ্দিন খান ও হাসান মাহমদ চৌধুরী।

চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ আওয়ামী পার্টির (ন্যাপ) পদপ্রার্থী হিসেবে আলী নেওয়াজ খান।  

চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জাতীয় পার্টির পদপ্রার্থী হিসেবে মো. সোলায়মান আলম শেঠ।

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হিসেবে মো. ইরফানুল হক চৌধুরী।

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ আওয়ামী পার্টির (ন্যাপ) পদপ্রার্থী হিসেবে আশীষ কুমার শীল ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাকের হোসেন চৌধুরী বাচ্চু।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান বাংলানিউজকে বলেন, তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম চলছে। চতুর্থ দিনে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তফসিল অনুযায়ী সম্ভাব্য প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।