ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাদার্নে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
সাদার্নে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু বক্তব্য দেন উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ।

চট্টগ্রাম: সাদার্ন ইউনিভার্সিটির আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট নগরের এম এ আজিজ স্টেডিয়াম’র সিজেকেএস প্রশিক্ষণ মাঠে শুরু হয়েছে।

মঙ্গলবার (১৩ নভেম্বর) সকালে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. আ ন ম আব্দুল মোক্তাদীর, বিভাগের প্রধান প্রফেসর ড. ইসরাত জাহান ও বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ বলেন, সাদার্ন ইউনিভার্সিটি ইতিমধ্যে দেশ-বিদেশে আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতায় ক্রীড়া ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের ছাপ রেখেছে।

আমরা শিক্ষার্থীদের যন্ত্র মানব বানাতে চাইনা। পড়াশোনার পাশাপাশি যাতে সব ক্ষেত্রে শিক্ষার্থীরা প্রতিভার বিকাশ ঘটাতে পারে সে লক্ষ্যে কাজ করছে সাদার্ন কর্তৃপক্ষ।

উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান বলেন, খেলাধুলা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিকভাবে মনোবল বৃদ্ধি করে এবং অনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে রাখে। তাই শিক্ষার্থীদের উচিৎ পাঠ্য বইয়ের পাশাপাশি ক্রীড়াতেও প্রতিভার বিকাশ ঘটাতে কঠোর অনুশীলন করা।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।