ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মনোনয়ন ফরম নিলেন নওফেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
মনোনয়ন ফরম নিলেন নওফেল

চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সংগঠনটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

রোববার (১১ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয় থেকে নওফেলের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন  নগর ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চু।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র, কিংবদন্তি আওয়ামী লীগ নেতা প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর সন্তান।

২০১৬ সালের অক্টোবরে তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পান।

আরশেদুল আলম বাচ্চু বাংলানিউজকে জানান, চট্টলবাসীর অবিসংবাদিত নেতা হিসেবে চট্টগ্রামের উন্নয়নে আজীবন কাজ করেছেন এবিএম মহিউদ্দিন চৌধুরী।

তিনি বলেন, সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়ার পর থেকে নওফেল ভাই নৌকার পক্ষে রাত-দিন কাজ করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন। তাই সংসদ সদস্য পদে প্রার্থী হতে তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।