ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উন্নয়নের চিত্র নিয়ে জনতার কাছে সুচিন্তা বাংলাদেশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৮
উন্নয়নের চিত্র নিয়ে জনতার কাছে সুচিন্তা বাংলাদেশ উন্নয়নের তথ্যচিত্র প্রদর্শন অনুষ্ঠানে সুচিন্তা বাংলাদেশ এর কর্মকর্তারা

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের চিত্র নিয়ে জনতার কাছে যাচ্ছেন সুচিন্তা বাংলাদেশ এর কর্মকর্তারা।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (৮ অক্টোবর) নগরের ফকির মো. স‌ওদাগর ওয়াকফ্ স্টেইট মাঠ, নিউমুরিং, ইপিজেড থানা এলাকা ও দক্ষিণ হালিশহরে তথ্যচিত্র প্রদর্শন করা হয়।

 

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের তথ্যচিত্র দেখতে এসব এলাকায় সৃষ্টি হয় উৎসবমুখর পরিবেশ।

সুচিন্তা ফাউন্ডেশন বাংলাদেশ এর বিভাগীয় সমন্বয়ক অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী বলেন, গত ১০ বছরে বর্তমান সরকার যে অভূতপূর্ব উন্নয়ন করেছে, সে তথ্য জানাতেই বিভিন্ন এলাকায় এ তথ্যচিত্র প্রদর্শন করা হচ্ছে।

তিনি বলেন, তথ্যচিত্র দেখে মানুষ জানতে পারছে, বাংলাদেশ আগে কোথায় ছিল আর এখন কোথায় উঠে এসেছে।

চারিদিকে যে উন্নয়নের জোয়ার, তা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুকন্যার জন্য। বাংলাদেশে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

সুচিন্তা বাংলাদেশের আয়োজনে তথ্যচিত্র প্রদর্শন অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ  অংশগ্রহণ করেন৷

এসময় উপস্থিত ছিলেন সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের যুগ্ম সমন্বয়ক ডা.হোসেন আহম্মদ, সদস্য আবু ইউসুফ,  বোখারী আজম, কাউন্সিলর জিয়াউল হক, শাহনুর বেগম, হারুন উর রশিদ, আবু তাহের, এম এম আবু নাসের, মামুন চৌধুরী, মো. ওয়াসিম, সুলতান মাহমুদ ফয়সাল, মিজানুর রহমান, হুমায়ুন কবির রানা, মো. সেলিম, মাইনুল ইসলাম, ইমতিয়াজ রাজু, সাইফুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৮
এসি/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।