[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

তফসিলকে স্বাগত জানিয়ে নগর আওয়ামী লীগের আনন্দ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ১০:১০:৪৮ পিএম
তফসিলকে স্বাগত জানিয়ে নগর আওয়ামী লীগের আনন্দ মিছিল। ছবি: উজ্জ্বল ধর

তফসিলকে স্বাগত জানিয়ে নগর আওয়ামী লীগের আনন্দ মিছিল। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: সংবিধান ও গণতন্ত্র রক্ষায় প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা জাতির উদ্দেশ্যে নির্বাচনী তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়েছে নগর আওয়ামী লীগ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ তফসীল গণতন্ত্র, স্বাধীনতা ও সংবিধানকে সুরক্ষা করবে। সংলাপে অভিজ্ঞতায় নির্বাচনটি কাম্য ছিল। কিন্তু একে বিলম্বিত করার কোন অবকাশ নেই। নির্বাচনকে সামনে রেখে যে কোন অশুভ তৎপরতা প্রতিহত করার জন্য প্রশাসন ও রাষ্ট্রীয় শক্তির সর্তকমূলক ব্যবস্থাপনাকে আমরা স্বাগত জানাই। তারা আজ চট্টগ্রামসহ সারা বাংলাদেশে গণতন্ত্র রক্ষায় অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাঙালি জাতিসত্তার অস্তিত্ব রক্ষার একটি কঠিন চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলায় নগর আওয়ামী লীগ ইস্পাত কঠিন ঐক্য নিয়ে রাজপথে আছেই, থাকবে।

নির্বাচনী তফসিল ঘোষণার পরে তাৎক্ষণিক একটি আনন্দ মিছিল ও সমাবেশে এ প্রত্যয় ঘোষণা করেন নগর আওয়ামী লীগ।

মিছিলটি নগর আওয়ামী লীগের দারুল ফজল মার্কেট কার্যালয় হতে শুরু হয়ে নিউ মার্কেট চত্বরে ঘুরে নতুন স্টেশন হয়ে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে শেষ হয়।

আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য ও কোতোয়ালী থানার সাধারণ সম্পাদক আবুল মনসুর, পেয়ার মোহাম্মদ, থানা আওয়ামী লীগের জাগির উদ্দিন সর্দার, ওয়ার্ড আওয়ামী লীগের আবুল হাশেম বাবুল, ফজলে আজিজ বাবুল, সিরাজ উদ দৌলা সিরু, সাবেক যুবনেতা হাসান রাজু, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি খলিলুর রহমান নাহিদ, কেন্দ্রীয় ছাত্রলীগের আশিকুন নবী ও নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
এসবি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache