[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

নগরজুড়ে র‌্যাব-পুলিশের সতর্ক অবস্থান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ৭:৪৫:২৫ পিএম
পুরো নগড়জুড়ে সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ ও র‌্যাব সদস্যরা। ছবি: উজ্জ্বল ধর

পুরো নগড়জুড়ে সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ ও র‌্যাব সদস্যরা। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে পুরো নগড়জুড়ে সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ ও র‌্যাব সদস্যরা।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকেল থেকে নগরের গুরুত্বপূর্ণ সড়ক ও পয়েন্টে টহল দেয় পুলিশ ও র‌্যাব সদস্যরা।

নগরের লালখানবাজার, টাইগারপাস মোড়, নিউমার্কেট মোড়, জামালখান, চকবাজার, ইপিজেড মোড়, অলংকার মোড়, জিইজি মোড়, আগ্রাবাদ, বহদ্দারহাট, কাজীর দেউরীসহ বিভিন্ন এলাকায় পুলিশ ও র‌্যাব সদস্যদের টহল দিতে দেখা গেছে।

তফসিল ঘোষণাকে কেন্দ্র করে চট্টগ্রামে যাতে কোনো গোষ্ঠী ‘নাশকতা’ করতে না পারে সেজন্য আগে থেকে এমন প্রস্তুতি বলে জানা গেছে।
পুরো নগড়জুড়ে সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ ও র‌্যাব সদস্যরা। ছবি: উজ্জ্বল ধরচট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম বলেন, তফসিল ঘোষণাকে কেন্দ্র করে চট্টগ্রামে যাতে কোনো গোষ্ঠী নাশকতা করতে না পারে সেজন্য আগে সতর্ক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

তিনি বলেন, ‘আমরা আর পেট্রোল বোমায় নিথর দেহ দেখতে চাই না। জনগণের জানমালের নিরাপত্তা আমাদের। জনগণের জানমালের উপর যদি আঘাত আসে তার সমুচিত জবাব দেওয়া হবে।’

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ বাংলানিউজকে বলেন, দেশ ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা তৎপর রয়েছি। টহল জোরদার করা হয়েছে। কোনো সন্ত্রাসী গোষ্ঠীকে অপ্রীতিকর ঘটনা ঘটাতে দেওয়া হবে না।

লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ বলেন, র‌্যাব-৭ অধীনে থাকা চট্টগ্রাম, কক্সবাজার, ফেনীসহ জেলা শহরের সব গুরুত্বপূর্ণ সড়ক ও পয়েন্টে এ টহল বাড়ানো হয়েছে। যে কোনো ধরনের নাশকতা প্রতিহত করা হবে।

নিয়মিত এ টহল চলবে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
এসকে/টিসি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache