ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অপহরণ হননি, স্বেচ্ছায় চলে গিয়েছিলেন মনিকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৮
অপহরণ হননি, স্বেচ্ছায় চলে গিয়েছিলেন মনিকা

চট্টগ্রাম: নগরের লালখানবাজার এলাকা থেকে নিখোঁজ হওয়া গানের শিক্ষিকা মনিকা বড়ুয়া রাধাকে কেউ অপহরণ করেননি, তিনি স্বেচ্ছায় ভারতে চলে গিয়েছিলেন।

মনিকা বড়ুয়া রাধাকে উদ্ধারের পর বৃহস্পতিবার (৮ নভেম্বর) এমন তথ্য দেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম।

তিনি জানান, মনিকা বড়ুয়া রাধা স্বেচ্ছায় কমলেশ কুমার মল্লিক নামে এক ভারতীয় যুবকের সঙ্গে ভারতে পালিয়ে গিয়েছিলেন।

 

আমেনা বেগম বলেন,  কমলেশ কুমার মল্লিক নিজে চট্টগ্রামে এসে শ্যামলী বাসে করে যশোর বেনাপোল হয়ে কৌশলে ভারতে নিয়ে যান মনিকা বড়ুয়া রাধাকে। পরে কমলেশের কলকাতায় ফ্ল্যাটে ছিলেন।

তিনি বলেন, গত ৪ নভেম্বর ঢাকার ধানমন্ডি থেকে ভারতীয় নাগরিক কমলেশ কুমার মল্লিককে আটক করা হয়। পরে তিনি সবকিছু পুলিশের কাছে স্বীকার করেন। কমলেশের মাধ্যমে কৌশলে মনিকা বড়ুয়া রাধাকে সাতক্ষীরা জেলার ভোমরা বর্ডার এলাকায় নিয়ে আসা হয়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করা হয়।

মনিকা বড়ুয়া রাধার জবানবন্দি রেকর্ড করার জন্য ও কমলেশ কুমার মল্লিককে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

গত ১২ এপ্রিল মনিকা বড়ুয়া রাধা নগরের লালখানবাজার হাইলেভেল রোড থেকে নিখোঁজ হন।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।