ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিক ইউসুফ ছিলেন সৎ ও দেশপ্রেমিক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৮
সাংবাদিক ইউসুফ ছিলেন সৎ ও দেশপ্রেমিক বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল।

চট্টগ্রাম: সাহসের সঙ্গে হুমকি মোকাবেলা আর লোভ-লালসার ঊর্ধ্বে উঠা গেলে সাংবাদিকরা জাতির কাছে অনুকরণীয় হয়ে থাকবেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সাবেক সভাপতি ও গণমাধ্যম ব্যক্তিত্ব মঞ্জুরুল আহসান বুলবুল।

রোববার (৪ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে সিইউজের সাবেক সভাপতি মোহাম্মদ ইউসুফ স্মরণে সিইউজে আয়োজিত স্মরণসভায় তিনি এ মন্তব্য করেন।

সৎ, ত্যাগী, নিষ্ঠাবান সাংবাদিকরাই দেশকে এগিয়ে নিতে পারে উল্লেখ করে মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, প্রয়াত সাংবাদিক মোহাম্মদ ইউসুফ ছিলেন আমৃত্য সৎ, ত্যাগী, দেশপ্রেমিক এবং পেশাদার সাংবাদিক।

তিনি সাংবাদিক সমাজের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন।

সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামলের সভাপতিত্বে সভায় আলোচনা করেন বিএফইউজের সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সিইউজের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, সিইউজের সাবেক সভাপতি এম নাসিরুল হক, মোস্তাক আহমেদ, এজাজ ইউসুফী, সাবেক সাধারণ সম্পাদক আসিফ সিরাজ, চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, মোহাম্মদ ইউসুফের মেয়ে লুসিফার লায়লা, জামাতা নজরুল কবির প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মোয়াজ্জেমুল হক, সিইউজের যুগ্ম সম্পাদক সবুর শুভ, সাংগঠনিক সম্পাদক এসএম ইফতেখারুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী প্রমুখ।

বক্তারা মোহাম্মদ ইউসুফের বর্ণাঢ্য সাংবাদিকতা জীবন তুলে ধরে নতুন প্রজম্মের কাছে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

প্রয়াত মোহাম্মদ ইউসুফের পরিবারের পক্ষ থেকে প্রতিবছর একজন যোগ্য সাংবাদিককে ফেলোশিপ প্রদানে সহায়তাসহ ট্রাস্ট গঠন এবং স্মরকগ্রন্থ প্রকাশের ঘোষণা দিয়ে সবার সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৮
এআর/টিসি          

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।