ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১০ কেজি জিলাপি ফেলা হলো নালায়!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৩ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৮
১০ কেজি জিলাপি ফেলা হলো নালায়! হাইড্রোজ মেশানো জিলাপি নালায় ফেলে ধ্বংস করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর

চট্টগ্রাম: হাইড্রোজ মেশানো ১০ কেজি জিলাপি নালায় ফেলে ধ্বংস করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

রোববার (৪ নভেম্বর)  অধিদফতরের সহকারী পরিচালক  মুহাম্মদ হাসানুজ্জামান তদারকিমূলক এ অভিযানে নেতৃত্ব দেন।

তিনি জানান, নগরের হালিশহর ও পাহাড়তলী থানা এলাকায় তদারকিমূলক অভিযান পরিচালনার সময় আব্দুল আলী হাটের অলংকার হোটেলকে জিলাপি তৈরিতে হাইড্রোজ ব্যবহার করায় ১০ হাজার টাকা, খাদ্যপণ্য ছাপানো নিউজপ্রিন্টে সংরক্ষণ করায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় ১০ কেজি জিলাপি ধ্বংস করা হয়।

এ ছাড়া রয়েল হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ছাপানো নিউজপ্রিন্টে খাদ্যদ্রব্য সংরক্ষণ করায় ৮ হাজার টাকা, ওয়াপদা মোড় এলাকার আজদা ফুডসকে অভিযোগকারীর বেশি দামে কোমল পানীয় বিক্রির অভিযোগের ভিত্তিতে ২ হাজার টাকা জরিমানা ও সতর্ক করা হয়।

সহকারী পরিচালখ নাসরিন আক্তারের নেতৃত্বে ডবলমুরিং থানা এলাকায় অভিযান পরিচালিত হয়। এ সময় লাইসেন্স ছাড়া গ্যাস সিলিন্ডারি বিক্রির জন্য রাখায় মদিনা এন্টারপ্রাইজকে ১০ হাজার টাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি ও মেয়াদোত্তীর্ণ মসলা ব্যবহার করায় ১৭ হাজার টাকা, বেশি দামে কোমল পানীয় বিক্রির অভিযোগে ৩ হাজার টাকা জরিমানা ও সতর্ক করা হয়। বেপারিপাড়া কাঁচাবাজারের খোকন ও ইব্রাহীমের মাছের দোকানকে ওজনে কম দেওয়ায় ১ হাজার টাকা করে জরিমানা করা হয়।  

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৮
এআর/টিসি          

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।