bangla news

প্রিমিয়ারে বিতর্কে চ্যাম্পিয়ন তড়িৎ প্রকৌশল বিভাগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০১ ৯:১৬:০৬ পিএম
অতিথিদের সঙ্গে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকরা

অতিথিদের সঙ্গে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকরা

চট্টগ্রাম: প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে তড়িৎ প্রকৌশল বিভাগ।

বৃহস্পতিবার (০১ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের দামপাড়া ক্যাম্পাসে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির আয়োজনে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় হিসাববিজ্ঞান বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় তারা।

ফাইনালে বিতর্কের বিষয় ছিল ‘বাংলাদেশে প্রযুক্তির উন্নয়নের পূর্বে আর্থ সামাজিক ব্যবস্থার উন্নয়ন হওয়া অধিক গুরুত্বপূর্ণ’।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যবসা শিক্ষা অনুষদের সহকারী ডিন মঈনুল হক। বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান সুজন কান্তি বিশ্বাস, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির মডারেটর সঞ্জয় বিশ্বাস, হিল্লোল সাহা এবং নিলুফার সুলতানা।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক তাসনিয়া সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চিফ মডারেটর জুলিয়া পারভিন। উপস্থিত ছিলেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির মডারেটর সৈয়দ মিনহাজ হোসেন, সাইফুদ্দিন মুন্না এবং কানিজ ফাতেমা।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ থেকে ৩২টি দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ হয় তড়িৎ প্রকৌশল বিভাগ এবং হিসাববিজ্ঞান বিভাগ। ৫-০ ব্যালটে তড়িৎ প্রকৌশল বিভাগ চ্যাম্পিয়ন হয়।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-01 21:16:06