bangla news

অস্ত্র-হাতকড়াসহ দুই যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০১ ৮:৩৪:১৪ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের বায়েজীদ বোস্তামী থানার ট্যানারি বটতল এলাকা থেকে অস্ত্র-গুলি-হাতকড়াসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০১ নভেম্বর) সন্ধ্যায় তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান বায়েজীদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার।

গ্রেফতার দুইজন হলেন- ফটিকছড়ি উপজেলার বিবিরহাট এলাকার আবদুল জব্বারের ছেলে সাবেদুল হক নুরু (৩৪) ও ধূরং এলাকার ফজলুর রাব্বীর ছেলে আনোয়ার শাহ (৩০)।

তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি হাতকড়া, ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

বায়েজীদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার বাংলানিউজকে বলেন, বায়েজীদের ট্যানারি বটতল এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি হাতকড়া, ৫০০ পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। তারা হয়তো পুলিশ পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণার মাধ্যমে টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিল। আমরা বিষয়টি তদন্ত করছি।

তাদের দুইজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় বিভিন্ন অভিযোগে আটটির মতো মামলা রয়েছে বলেও তথ্য দেন ওসি।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
এসকে/টিসি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-01 20:34:14