bangla news

বছরের প্রথম দিন বই বিতরণ সরকারের বড় সাফল্য

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০১ ৬:২৯:৫২ পিএম
ভবনের ভিত্তি স্থাপন করেন সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী

ভবনের ভিত্তি স্থাপন করেন সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী

চট্টগ্রাম: নতুন বছরের প্রথম দিন বিনামূল্যে বই বিতরণ সরকারের যুগান্তকারী সাফল্য বলে মন্তব্য করেছেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী।

বুধবার (৩১ অক্টোবর) বিনাজুরী নবীন স্কুল অ্যান্ড কলেজে নতুন সম্প্রসারিত একতলা ভবনের ঊর্ধ্বমুখী দ্বিতীয়-চতুর্থতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।  

পরিচালনা পর্ষদের সভাপতি একেএম মনজুর মোরশেদের সভাপতিত্বে প্রতিষ্ঠানের অভ্যন্তরীণ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে সাড়া দিয়ে বাঙালি জাতি স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। মহান মুক্তিযুদ্ধের স্বপ্ন ছিল অর্থনৈতিক মুক্তি। অর্থনৈতিক মুক্তি অর্জনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে।

তিনি বলেন, শিক্ষার মানোন্নয়নে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় রাউজানের সব শিক্ষাপ্রতিষ্ঠানে অবকাঠামোগত উন্নয়ন করা হয়েছে। আগামী দিনেও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। শুধু সনদ অর্জনের জন্য শিক্ষা গ্রহণ করলে হবে না, প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে সমাজ ও দেশের কল্যাণে কাজ করতে হবে।

এবিএম ফজলে করিম চৌধুরী ফলক উন্মোচন করেন এবং বার্ষিক পরীক্ষায় প্রথম স্থান অধিকারী শিক্ষার্থীদের হাতে ৮টি কম্পিউটার তুলে দেন।

রাজনীতিক জামাল উদ্দীনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ৬ নম্বর বিনাজুরী ইউনিয়নের চেয়ারম্যান সুকুমার বড়ুয়া, ১১ নম্বর পশ্চিম গুজরা ইউনিয়নের চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দীন আরিফ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সংঘপ্রিয় বড়ুয়া, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর সহকারী একান্ত সচিব নিয়াজ মোরশেদ নিরু, অ্যাডভোকেট দীপক দত্ত, উরকিরচর ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আবদুল মালেক, রবীন্দ্রলাল চৌধুরী, অ্যাডভোকেট অরুণ কান্তি সরকার, মিলন চৌধুরী, অধ্যক্ষ অমর কান্তি দত্ত, পরিচালনা পর্ষদের শিক্ষানুরাগী সদস্য আরিফ মোরশেদ, অভিভাবক সদস্য প্রভাষ সরকার, রূপালী চৌধুরী, স্বপন বিশ্বাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
এআর/টিসি          

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-01 18:29:52