bangla news

জেএসসিতে প্রথম দিনে অনুপস্থিত ৩ হাজার পরীক্ষার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০১ ৫:৩৬:৩৬ পিএম
প্রতীকি ছবি

প্রতীকি ছবি

চট্টগ্রাম: বাংলা পরীক্ষার মধ্য দিয়ে সারাদেশের সঙ্গে চট্টগ্রামেও শুরু হয়েছে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা। চট্টগ্রাম শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত এ পরীক্ষায় অনুপস্থিত ছিলেন ৩ হাজার ১৯৬ জন পরীক্ষার্থী।

চট্টগ্রাম থেকে এ বছর জেএসসি পরীক্ষায় ২ লাখ শিক্ষার্থী অংশ নিলেও এর মধ্যে নিয়মিত পরীক্ষার্থী ছিলেন ১ লাখ ৮২ হাজার ৪৪৮ জন শিক্ষার্থী। বৃহস্পতিবার (১ নভেম্বর) অনুষ্ঠিত বাংলা পরীক্ষায় অংশ নেন ১ লাখ ৭৯ হাজার ২৫২  জন পরীক্ষার্থী।

এর মধ্যে নগর ও জেলার ১৩৩ কেন্দ্রে ১ লাখ ২৪ হাজার ৭১ জন, কক্সবাজারের ৩৩ কেন্দ্রে ২৯ হাজার ৮৫৭ জন, রাঙামাটির ২৩ কেন্দ্রে ৯ হাজার ৫৩৪ জন, খাগড়াছড়ির ২২ কেন্দ্রে ১০ হাজার ৫৫৫ জন এবং বান্দরবানের ১৩ কেন্দ্রে ৫ হাজার ২৩৫ জন শিক্ষার্থী অংশ নেন।

চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. মাহবুব হাসান বাংলানিউজকে জানান, চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি এবং বান্দরবানের ২২৪টি কেন্দ্রে জেএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। প্রথম দিনের পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
এমআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-01 17:36:36