bangla news

ছাত্রলীগ নেতা মামুন হত্যায় গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০১ ৫:০৫:১০ পিএম
গ্রেফতার আলী আজগর ও মো. আশিক

গ্রেফতার আলী আজগর ও মো. আশিক

চট্টগ্রাম: কর্ণফুলী থানার বড়উঠান এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা মামুন আল রশিদ সাগর (২৪) হত্যার ঘটনায় আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ নভেম্বর) ভোরে কুমিল্লার মুরাদনগর এলাকায় অভিযান চালিয়ে আলী আজগর (২০) ও মো. আশিককে (২১) গ্রেফতার করা হয়। তারা মামুন হত্যা মামলার এজাহারনামীয় আসামি।

গ্রেফতারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ।

তিনি বলেন, প্রায় ৩৬ ঘণ্টার অভিযানে মামুন হত্যা মামলার দুই আসামিকে কুমিল্লার মুরাদনগর থেকে গ্রেফতার করা হয়েছে।

গত ১ অক্টোবর মামুন আল রশিদ সাগর হত্যা মামলার আসামি মো. ওমরকে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর এলাকায় তার খালার বাসা থেকে গ্রেফতার করে কর্ণফুলী থানা পুলিশ। এ নিয়ে মোট ৩ আসামি গ্রেফতার হলেন।

২৬ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্ণফুলী উপজেলার বড়উঠানের শাহ মীরপুর এলাকায় কুপিয়ে হত্যা করা হয় মামুন আল রশিদ সাগরকে। এ ঘটনায় মামুনের বন্ধু আজিজ আহত হন। মামুন বড়উঠান এলাকার আবু তাহেরের ছেলে।

২৭ সেপ্টেম্বর রাতে মামুনের ভাই মো. ইয়াছিন বাদী হয়ে কর্ণফুলী থানায় ছাত্রলীগ ও যুবলীগ কর্মী আলী নুর, আজম, আলী আজগর, মো. ওমর ও শাহনূরসহ পাঁচজনকে এজাহারনামীয় এবং ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
এসকে/এসি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-01 17:05:10