ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

খালেদা-তারেককে রক্ষার অ্যাসাইনমেন্ট নিয়ে মাঠে ড. কামাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
খালেদা-তারেককে রক্ষার অ্যাসাইনমেন্ট নিয়ে মাঠে ড. কামাল বক্তব্য দেন খোরশেদ আলম সুজন ।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন অভিযোগ করে বলেছেন, ঐক্যজোটের নেতা ড. কামাল হোসেন বিএনপির সঙ্গে আঁতাত করে তার মুখোশ নিজেই জনগণের কাছে উম্মোচন করেছেন। 

শুক্রবার (২৬ অক্টোবর) বিকেলে দক্ষিণ হালিশহর আহমদিয়া প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এক কর্মীসভায় তিনি এ অভিযোগ করেন।  

খোরশেদ আলম সুজন বলেন, ড. কামাল হোসেন নীতিহীন এবং দাগী খুনিদেরকে নিয়ে এখন ঐক্যজোট করেছেন।

এতদিন তিনি ছিলেন অসুস্থ রাজনীতির বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে, খুনী রাজনীতির বিরুদ্ধে ছিলেন।  

তিনি বলেন, কিন্তু এখন দেখা গেল ২১ আগস্টের গ্রেনেড হামলা মামলার সাজাপ্রাপ্ত তারেক জিয়া এবং এতিমের টাকা আত্মসাতের মামলায় সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়াকে পুনর্বাসনের জন্য তিনি বিশেষ অ্যাসাইনমেন্ট নিয়ে মাঠে নেমেছেন যা অত্যন্ত দুঃখজনক।

 

খোরশেদ আলম সুজন আরও বলেন, জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগের বাঙালী জাতীয়তাবাদের ধারাকে স্তব্দ করে দেওয়ার জন্য যুগে যুগে ষড়যন্ত্রকারীরা ঐক্যবদ্ধ হয়েছে কিন্তু তারা কখনো সফল হয়নাই, এবারো তারা ব্যর্থ হবে। এবারো শেখ হাসিনার নেতৃত্বে বাঙালী জাতীয়তাবাদী অসাম্প্রদায়িক জাতি চেতনার বিজয় হবেই।

২১ আগস্ট গ্রেনেড হত্যার সাজাপ্রাপ্ত আসামি ও এতিমের টাকা আত্মসাতের মামলায় সাজাপ্রাপ্ত আসামিদের পুনর্বাসনের পাঁয়তারার বিরুদ্ধে এবং স্বাধীনতা সার্বভৌমত্বের প্রতীক সেনাবাহিনী প্রধানের বিরুদ্ধে মিথ্যাচার প্রচারকারীদের গ্রেফতারের দাবিতে বন্দর, ইপিজেড ও পতেঙ্গা থানা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বিকেল ৩ টায় ইপিজেড চত্বরের গণসমাবেশ উপলক্ষে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

ইপিজেড থানা আওয়ামী লীগের আহবায়ক হারুনুর রশীদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জহুর আহমদ, কার্যনির্বাহী সদস্য নুরুল আলম, রোটারিয়ান মো. ইলিয়াছ, ইপিজেড থানা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মুক্তিযোদ্ধা আবু তাহের, ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুলতান মো. নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক শফিউল আলম শফি, সাবেক কাউন্সিলর হাজী মো. আসলাম, এটিএম শামসুল আলম, ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমন, ইপিজেড থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি শারমিন সুলতানা ফারুক, ৩৯নং ওয়ার্ড এ ইউনিট আওয়ামী লীগের সভাপতি মো. নুরুজ্জামান, সাধারণ সম্পাদক মো. জাবের হোসেন, বি ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোঃ. ইলিয়াছ, সাধারণ সম্পাদক মো. হারুন, সি ইউনিট আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৩১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।