ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লালদীঘি নয়, নাসিমন ভবনে সমাবেশ ঐক্যফ্রন্টের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮
লালদীঘি নয়, নাসিমন ভবনে সমাবেশ ঐক্যফ্রন্টের জাতীয় ঐক্যের নেতারা/ছবি: বাংলানিউজ ফাইল ফটো

চট্টগ্রাম: জাতীয় ঐক্যফ্রন্ট লালদীঘির মাঠ চাইলেও নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে সমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে।  

নগর পুলিশের (সিএমপি) পক্ষ থেকে নগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ানকে শুক্রবার (২৬ অক্টোবর) সকালে মৌখিকভাবে বিষয়টি জানানো হয়েছে।  

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বাংলানিউজকে বলেন, ‘লালদীঘির মাঠে ঐক্যফ্রন্টের সমাবেশ করার জন্য আমরা আবেদন করেছিলাম।

কিন্তু প্রশাসন লালদীঘি মাঠের পরিবর্তে আমাদের নগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি দিয়েছে। ’

জাতীয় ঐক্যফ্রন্টকে শর্ত সাপেক্ষে নাসিমন ভবনের সামনে সমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের উপ-কমিশনার (বিশেষ শাখা) মো. আব্দুল ওয়ারিশ খান।

পুলিশ ও বিএনপি দলীয় সূত্রে জানা যায়, শনিবার (২৭ অক্টোবর) জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশকে সফল করতে কেন্দ্রীয় নেতারা অনেকে ইতিমধ্যে চট্টগ্রামে অবস্থান করছেন। শুক্রবার সকালেও সমাবেশ সফল করতে তারা প্রস্তুতিসভা করেছে।

তবে নগর পুলিশ বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে একাধিক শর্তসাপেক্ষে অনুমতি দিয়েছে। বিশেষ করে বিকেল ৫টার মধ্যে সমাবেশ শেষ করতে হবে এবং সমাবেশের কারণে নুর আহমদ সড়কে চলাচলকারী কোন গাড়ি আটকানো যাবে না।   

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।