ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যুবককে গলা কেটে হত্যার ঘটনায় সাবেক স্ত্রী রিমান্ডে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
যুবককে গলা কেটে হত্যার ঘটনায় সাবেক স্ত্রী রিমান্ডে

চট্টগ্রাম: রাউজানে ফখরুল ইসলাম (২৮) নামের প্রবাসী যুবককে গলা কেটে হত্যার ঘটনায় সাবেক স্ত্রী উম্মে হাবিবার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৩ অক্টোবর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হেলাল উদ্দিনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের কোর্ট পরিদর্শক বিজন কুমার বড়ুয়া বাংলানিউজকে বলেন, ফখরুল ইসলাম হত্যার ঘটনায় উম্মে হাবিবাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছিল পুলিশ।

শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ১৮ অক্টোবর রাউজানের পৌর এলাকার গহিরা এলাকার একটি বাসায় ফখরুল ইসলামকে গলা কেটে গুরুতর আহত করার পর ২০ অক্টোবর সন্ধ্যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

ফখরুল ইসলাম ওই এলাকার মো. তাজুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ফখরুল ইসলামের সঙ্গে উম্মে হাবিবার তিন মাস আগে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর পৌর এলাকার গহিরা এলাকায় চার তলার একটি ভবনের তৃতীয় তলায় মা রাশেদা বেগমের সঙ্গে ভাড়া থাকতেন হাবিবা। ১৮ অক্টোবর সন্ধ্যা ছয়টার দিকে চিৎকার শুনে স্থানীয় লোকজন ওই তৃতীয় তলার একটি ফ্ল্যাটে আগুন দেখতে পায়। এ সময় তারা আগুন নেভাতে সক্ষম হলেও ফ্ল্যাটের কিছু আসবাবপত্র পুড়ে যায়। এতে হাবিবার মায়ের হাত অগ্নিদগ্ধ হয়। কিন্তু আগুন নেভানোর সময়ও চিৎকার আসতে থাকে। পরে স্থানীয় লোকজন ছাদে গিয়ে ফখরুলকে গলাকাটা অবস্থায় দেখতে পান। ঘটনার পরপর পুলিশ হাবিবা ও তার মা রাশেদা বেগমকে আটক করে। ১৯ অক্টোবর দুপুরে ফখরুলের ভাই নুরুল ইসলাম রাউজান থানায় হত্যা চেষ্টা মামলা করেন।

অগ্নিদগ্ধ হওয়ায় তার মা রাশেদা বেগমকে পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।