ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মিনারে মোহাম্মদিয়া আহমদিয়া রহমানিয়ার উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
মিনারে মোহাম্মদিয়া আহমদিয়া রহমানিয়ার উদ্বোধন দৃষ্টিনন্দন ‘মিনারে মোহাম্মদিয়া আহমদিয়া রহমানিয়ার উদ্বোধন

চট্টগ্রাম: আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অর্থায়নে ও মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজ সংলগ্ন মসজিদে তৈয়বিয়ার পাশে দশতলা বিশিষ্ট ১২০ ফুট উঁচু অসাধারণ কারুকার্যে নির্মিত ও দৃষ্টিনন্দন ‘মিনারে মোহাম্মদিয়া আহমদিয়া রহমানিয়ার উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২০ অক্টোবর) বাদ মাগরিব উত্তর কাট্টলী আলহাজ মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজ চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাউসুল আজম মাইজভাণ্ডারী শাহ সুফী ডা. সৈয়দ দিদারুল হক।

তিনি বলেন, ‘চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ধর্ম-বর্ণ নির্বিশেষে কাজ করে যাচ্ছে।

ধর্ম ও মানবতার কল্যাণকামী মহান এই ব্যক্তি মাইজভাণ্ডারী ও তরীকতের প্রচার প্রসারে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহান রাব্বুল আলামিন যেন এই ফাউন্ডেশনকে আজীবন ধর্মের কাজ সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করতে পারে, সেই জন্য আমরা সাবেক মেয়র মনজুর আলম ও এই ফাউন্ডেশনের সফলতা কামরা করি।

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাউসুল আজম মাইজভাণ্ডারী শাহ সুফী সৈয়দ হোসেন রাইফ নুরুল ইসলাম, ডা. সৈয়দ সাইফ নিহাদুল ইসলাম, সৈয়দ আব্দুল হামিদ চিশতী আজমিরী ইবনে সৈয়দ আব্দুল লতিফ চিশতী, সৈয়দ আজমত হোসেন চিশতী, ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর প্রফেসর নেছার উদ্দিন আহমদ মঞ্জু ও মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর।

মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ বাদশা আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোস্তফা হাকিম কেজি অ্যান্ড স্কুলের প্রধান শিক্ষক মহিবুর রহমান, পরিচালনা পরিষদের সদস্য নেছার আহমদ, উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আজম খান, মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের ও স্কুলের শিক্ষক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।