ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সবার কাছে ক্ষমা চাইলেন আইয়ুব বাচ্চুর ছেলে

সুবল বড়ুয়া, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
সবার কাছে ক্ষমা চাইলেন আইয়ুব বাচ্চুর ছেলে আইয়ুব বাচ্চুর ছেলে আনাফ তাজোয়ার আইয়ুব। ছবি: উজ্জ্বল ধর

পূর্ব মাদারবাড়ি থেকে : প্রয়াত বাবা  আইয়ুব বাচ্চুর জন্য দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন ছেলে আনাফ তাজোয়ার আইয়ুব।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘আমার বাবা অজানাবশত কোন দোষ করে থাকলে মাফ করে দেবেন। বাবা সংগীতের মাধ্যমে মানুষকে ভালবাসতেন।

আমার বাবার জন্য সবাই দোয়া করবেন। ’

এর আগে শনিবার (২০ অক্টোবর) সকাল ১০টা ৫৫ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে জনপ্রিয় শিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ।


বাবাকে শেষবারের মতো দেখতে এসেছেন মেয়ে ফাইরুজ সাফরা আইয়ুব।  ছবি: উজ্জ্বল ধরসেখান থেকে মরদেহ নগরের পূর্ব মাদারবাড়ি এলাকায় নিয়ে আসলে আত্মীয়স্বজন ও হাজারো ভক্ত একনজর দেখতে ভিড় করেন।  

বিকেল ৩টায় নগরের দামপাড়া জমিয়তুল ফালাহ মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে।  

মরদেহটি চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) তত্ত্বাবধানে নগরের মাদারবাড়িতে নিয়ে আসা হয়। বেলা ১২টার দিকে মাদারবাড়ি এলাকায় মরদেহ এসে পৌঁছে। সেখানে চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন মরদেহটি আইয়ুব বাচ্চুর মামা মো. আবদুল হালিমকে হস্তান্তর করেন।

শেষ শ্রদ্ধা জানাতে এসেছেন অসংখ্য ভক্ত।  সেখানে অনেকেই স্মৃতিচারণ করছেন।  

আইয়ুব বাচ্চু ইচ্ছা প্রকাশ করেছিলেন তাকে যেন মায়ের কবরের পাশে দাফন করা হয়। তার শেষ ইচ্ছা অনুযায়ী শনিবার বাদ আছর চৈতন্যগলির কবরস্থানে মায়ের কবরের পাশে দাফন করা হবে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) মাত্র ৫৬ বছর বয়সে আইয়ুব বাচ্চু শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জনপ্রিয় এই শিল্পীর মৃত্যুতে সারাদেশে শোকের ছায়া নেমে আসে। দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবির দলনেতা আইয়ুব বাচ্চু ছিলেন একাধারে গায়ক, গিটারবাদক, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
এসবি/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।