[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
bangla news

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৫ ৭:০০:০৬ পিএম
সীতাকুণ্ড ডিগ্রি কলেজে একাডেমিক ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর ও অভিভাবক সমাবেশ

সীতাকুণ্ড ডিগ্রি কলেজে একাডেমিক ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর ও অভিভাবক সমাবেশ

চট্টগ্রাম: উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলম।

রোববার (১৪ অক্টোবর) সীতাকুণ্ড ডিগ্রী কলেজে একাডেমিক ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর ও অভিভাবক সমাবেশে তিনি  এসব কথা বলেন।

সংসদ সদস্য দিদারুল আলম বলেন, একটা স্মার্ট ফোন শিক্ষার্থীদের নানানভাবে খারাপ কাজে আসক্ত করতে পারে। এই স্মার্ট ফোনের মাধ্যমে শিক্ষার্থীরা হোয়াটস অ্যাপ, ভাইভার, ফেইসবুক ব্যবহার করে জঙ্গিদের সঙ্গে সখ্যতা হয় এবং পরবর্তীতে ব্রেইনওয়াশের পর জঙ্গি কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে। অন্তত ২০ বছরের নিচে সন্তানদের স্মার্ট ফোন ব্যবহার থেকে বিরত রাখার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, এর মাধ্যমে দেশ আরও এগিয়ে যাবে।

সীতাকুণ্ড ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আফাজ উদ্দিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মিল্টন রায়, কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুদ্দিন, সহকারি কমিশনার ভূমি মো. কামরুজ্জামান, সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ হোসেন।

সীতাকুণ্ড ডিগ্রি কলেজের প্রভাষক মো. সাইফুদ্দিন মোরশেদের পরিচালনায় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মোহাম্মদ মুসা, অধ্যাপক বলরাম ভৌমিক, শহীদ হাসান, শাহরিয়ার চৌধুরী, প্রভাষক ইসরাত জাহান চৌধুরী, গভর্নিং বডির সদস্য মো. আবু বক্কর, গোলাম রাব্বানি, রাজীব দাশ, উপজেলা ছাত্রলীগ সভাপতি জাহেদ চৌধুরী ফারুক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
এসবি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache