ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি উপাচার্যের সঙ্গে মিরসরাই অ্যাসোসিয়েশনের সাক্ষাৎ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
চবি উপাচার্যের সঙ্গে মিরসরাই অ্যাসোসিয়েশনের সাক্ষাৎ চবি উপাচার্যের সঙ্গে মিরসরাই স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নেতাদের সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন মিরসরাই স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নবগঠিত কমিটির নেতারা।

রোববার (১৪ অক্টোবর) বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয় উপাচার্যের অফিস কক্ষে এ সাক্ষাৎ করেন তারা।

এ সময় উপাচার্য বিশ্ববিদ্যালয়ের সুনাম রক্ষা করে এ বিশ্ববিদ্যালয়কে দেশের সেরা বিদ্যাপীঠে পরিণত করার জন্য একসঙ্গে কাজ করার অাহ্বান জানান।

উপস্থিত ছিলেন সংগঠন সভাপতি মো.মুসলিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি নুর মো. অারজু চৌধুরী, সাধারণ সম্পাদক অারিফুল বারী তানভির তপু, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন ভূঁইয়া, মো. ইব্রাহিম মুন্না, সাংগঠনিক সম্পাদক সাইফ অাবেদিন মিশু, শিবলু সরকার, প্রচার সম্পাদক মো.ইব্রাহিম, দফতর সম্পাদক সাহাবউদ্দিন ফাহিম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নাহিদুল অানসার, অর্থ সম্পাদক ইবনুল ইন্তেসার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম জুয়েল, সাংস্কৃতিক সম্পাদক নয়ন দাশ, তথ্য ও গবেষণা সম্পাদক মাশবুর অনিক, ক্রীড়া সম্পাদক এ রাফাত, অাপ্যায়ন সম্পাদক মুরিদুল ইসলাম দীপু ও ছাত্রবিষয়ক সম্পাদক শেখ তাসনিয়া সালেহহীন মেধা।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।