ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হানিফ কাউন্টারে তালা, বাস চলাচল বন্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
হানিফ কাউন্টারে তালা, বাস চলাচল বন্ধ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস চলাচল বন্ধ রাখায় দুর্ভোগে পড়েন যাত্রীরা। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: নগরের শাহ আমানত সেতু এলাকায় হানিফ পরিবহন কাউন্টারে তালা লাগানোর প্রতিবাদে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন মালিক গ্রুপের এক পক্ষ।

রোববার (১৪ অক্টোবর) সকাল থেকে চট্টগ্রাম-কক্সবাজার রুটে বাস চলাচল বন্ধ রাখা হয়। এসময় দক্ষিণ চট্টগ্রামের যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েন।

শনিবার (১৩ অক্টোবর) দুপুরে দামপাড়া এলাকায় হানিফ এন্টারপ্রাইজের কাউন্টারে ভাংচুর চালায় একদল যুবক। এরপর শাহ আমানত সেতু এলাকায় হানিফ পরিবহন ও হানিফ সুপার কাউন্টারেও তালা লাগানো হয়।

এর প্রতিবাদে পরিবহন মালিকদের একটি পক্ষ চট্টগ্রাম-কক্সবাজার রুটে বাস চলাচল বন্ধ রাখার ঘোষণা দেন।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস চলাচল বন্ধ রাখায় দুর্ভোগে পড়েন যাত্রীরা।  ছবি: উজ্জ্বল ধরসরেজমিন দেখা যায়, সকাল থেকে শাহ আমানত সেতু এলাকায় দাঁড়িয়ে ছিলেন শত শত লোকজন। বাস চলাচল না করায় অনেকে বাসায় ফেরতও গেছেন। তবে পটিয়া, আনোয়ারা ও বাঁশখালীসহ পার্শ্ববর্তী এলাকার যাত্রীরা সিএনজি অটোরিকশায় গন্তব্যে যান।

মো. জসিম উদ্দিন নামে এক যাত্রী বাংলানিউজকে বলেন, হঠাৎ করে বাস বন্ধ করে দেওয়া, এটা কেমন আন্দোলন। সকাল ১০টার দিকে এসে বেলা ১২টা পর্যন্ত দাঁড়িয়ে থেকেও কোনো বাস পাইনি। অটোরিকশায় বেশি ভাড়া দাবি করা হচ্ছে।

চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের নেতা গোলাম রসূল বাংলানিউজকে বলেন, হানিফ পরিবহন ও হানিফ সুপার পরিবহনের কাউন্টার তালা লাগিয়ে দেওয়ায় বাস চলাচল বন্ধ আছে। আমরা বিষয়টি নিয়ে মিটিং-এ বসেছি।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।