ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নজর কেড়েছে পিএইচপির মোটরকার প্রোটন প্রিভি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
নজর কেড়েছে পিএইচপির মোটরকার প্রোটন প্রিভি ক্রেতার কাছে প্রোটন মোটরকারের চাবি হস্তান্তর করেন পিএইচপি অটোমোবাইলের এমডি মোহাম্মদ আখতার পারভেজ হিরু। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: অত্যাধুনিক প্রযুক্তি, আকর্ষণীয় ডিজাইন এবং নতুন মডেলের গাড়ি সাশ্রয়ী মূল্যে বিক্রির কারণে ক্রেতাদের নজর কেড়েছে পিএইচপি ফ্যামিলির মোটরকার- প্রোটন প্রিভি।

শুধু প্রোটন প্রিভি নয়, প্রোটন সাগা, মোটরসাইকেল পিএইচপি মারকাবা ১৫০ সিসি, প্রাইড ১২৫ সিসি ও পিএইচপি সুপারও সমানতালে ক্রেতাদের পছন্দের শীর্ষে ছিল পিএইচপি মোটর ফেস্টিভ্যাল ২০১৮-এ।

জিইসি কনভেনশন সেন্টারে শনিবার (১৩ অক্টোবর) সমাপনীর দিনেও নানা ছাড় ও উপহারের ফলে দর্শনার্থীতে ঠাসা ছিল প্রায় পিএইচপির প্রতিটি প্যাভিলিয়ন।

তিনদিনের এ মোটর ফ্যাস্টিভ্যালে অংশ নেয় বাজাজ, নিটল নিলয় মোটরস, রোড মাস্টার কোম্পানিও।

বক্তব্য দেন পিএইচপি অটোমোবাইলের এমডি মোহাম্মদ আখতার পারভেজ হিরুফ্যাস্টিভ্যালে সব শ্রেণির ক্রেতা টানতে উচ্চবিত্তের বিলাসী গাড়ির পাশাপাশি ছিল মধ্যবিত্তের প্রয়োজনীয় গাড়িও।

শুধু তাই নয়, প্রতিষ্ঠানগুলো ক্রেতার সামর্থ্য অনুসারে গাড়ি ক্রয়ের জন্য কিস্তি সুবিধা ও ব্যাংকিং সুবিধার নানা অফারও দেয়।

পিএইচপি মোটর ফ্যাস্টিভ্যালের কর্মকর্তারা জানান, এবারের সবচেয়ে বেশি ক্রেতা সমাগম হয়েছে পিএইচপি মোটরবাইক বিক্রির প্রতিষ্ঠানগুলোতে। পাশাপাশি সাড়া ফেলেছে পিএইচপি ফ্যামিলির মোটরকার প্রোটন প্রিভি।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, পিএইচপি মোটরবাইক স্টলেই তরুণদের ভিড়। তারা বাজেটের মধ্যে পছন্দের বাইকটি নেওয়ার পরিকল্পনা করছেন।

প্রোটন সাগা মোটরকারের পাশে পিএইচপি অটোমোবাইলের এমডি মোহাম্মদ আখতার পারভেজ হিরুসহ অন্যরা।  ছবি: উজ্জ্বল ধরজানতে চাইলে মো. কামরুল ইসলাম নামের এক ক্রেতা বাংলানিউজকে বলেন, পাঠাও’র সঙ্গে যুক্ত হলে বিনা সুদে মাত্র ১০ কিস্তিতে মোটরবাইক দিচ্ছে পিএইচপি। সঙ্গে দু’বছরের ইঞ্জিনের গ্যারান্টি ও তিনবার ফ্রি সার্ভিস। এসব মোটর বাইকে স্টাইলিশ বডি, ভিন্ন ধরনের হেডলাইট ও বসার সিট থেকে শুরু করে সব কিছুতেই রয়েছে নতুনত্ব। এর চেয়ে সুবিধা আর কিই বা হতে পারে। ভাবছি নিয়ে নেব।

সমাপনী অনুষ্ঠানে পিএইচপি অটোমোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আখতার পারভেজ হিরু বলেন, পিএইচপি ও পাঠাও দুটি ভিন্ন কোম্পানি হলেও কাজ করছে ট্রেন ট্রেকারের মতো। চট্টগ্রামকে এগিয়ে নিতে পাঠাও’র সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আমরা চাই, দেশের মানুষ কম টাকায় ব্র্যান্ড নিউ গাড়ি ক্রয় করুক। এ জন্যই পিএইচপি ফ্যামিলির মোটরকার প্রোটন প্রিভি বাজারে আনা হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিনলে প্রোপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুফাকখারুল ইসলাম খসরু, পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মো. মহসিন, পাঠাও চট্টগ্রামের রিজিওনাল হেড ইশফাক চৌধুরী, মার্কেটিং ম্যানেজার নুসরাত জেরিন, পাঠাও রাইডার অ্যাকুইজিশনের পরিচালক রিয়াজ উদ্দিন আহামেদ।

তিন দিনের কনসার্টে পারফর্ম করেন দেশের জনপ্রিয় ব্যান্ডদল। ফেস্টিভ্যালের শেষদিনে ব্যান্ডশিল্পী আইউব বাচ্চু সংগীত পরিবেশন করেন।

এর আগে বৃহস্পতিবার (১১ অক্টোবর) তিন দিনব্যাপী এ ফেস্টিভ্যালের উদ্বোধন করেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মো. মিজানুর রহমান।

বাংলাদেশ সময়:২০০০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৮
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।