[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ১:০৫:১০ এএম
মুরাদপুরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ। ছবি: বাংলানিউজ

মুরাদপুরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: চট্টগ্রামের মুরাদপুর এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চার র‌্যাব সদস্য। 

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দিনগত মধ্যরাতে মুরাদপুর এক নম্বর রেল গেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম অসীম রায় বাবু প্রকাশ ডাইল বাবু। তিনি বাঁশখালীর পূর্ব চাম্বল গ্রামের গুরুসদয় রায়ের ছেলে। 

র‌্যাব বলছে, তিনি একজন মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরের পুলিশের (সিএমপি) কোতয়ালি থানায় তিনটি মামলা রয়েছে। 

র‌্যাব জানায়, মুরাদপুর এক নম্বর রেল গেট এলাকায় টহলরত র‌্যাব সদস্যরা একটি প্রাইভেট কারকে থামানোর সংকেত  দেন। কিন্তু ওই সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। 

পরে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়েন। গাড়িটি মুরাদপুর থেকে অক্সিজেন মোড়ের দিকে যাচ্ছিল। গাড়িতে দুইজন ছিলেন। তবে একজন পালিয়ে গেছেন।

র্যাব-৭ এর সিনিয়র সহকারী পু্লিশ সুপার (এএসপি) মিমতানুর রহমান বাংলানিউজকে জানান, গুলিতে একজনের মৃত্যু হয়েছে। আহত হন চার র‌্যাব সদস্য। 

আহত স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম, মেজর মেহেদী হাসান, ল্যান্স কর্পোরাল আরিফ ও  ল্যান্স কর্পোরাল শহীদকে চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে বলে জানান তিনি। 

এএসপি মিমতানুর বলেন, ঘটনাস্থলে একটি বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া গেছে। নিহত ব্যক্তি একটি প্রাইভেট কারে করে এসেছিলেন। এর ভেতরেও আরো অস্ত্র থাকতে পারে। 

বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮/আপডেট: ০২২৫ ঘণ্টা
এসকে/ইএস/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache