ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নাশকতা ঠেকাতে মহাসড়কে সীতাকুণ্ড আওয়ামীলীগের কর্মসূচি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
নাশকতা ঠেকাতে মহাসড়কে সীতাকুণ্ড আওয়ামীলীগের কর্মসূচি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশে আওয়ামীলীগের নেতা-কর্মীদের অবস্থান

চট্টগ্রাম: ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশে ছিল আওয়ামীলীগের নেতা-কর্মীদের সরব উপস্থিতি।

বুধবার (১০ অক্টোবর) রায় ঘোষণার আগ থেকেই উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েক হাজার নেতা-কর্মী মহাসড়কের বিভিন্ন পয়ন্টে অবস্থান নিয়ে নানা স্লোগান দেন। রাজপথ দখলে রাখেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক জানান, ভয়াল ২১ আগস্টের গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি জামায়াত যাতে কোনো ধরনের নাশকতা করতে না পারে এ জন্য সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলমের নির্দেশে আমরা মাঠে ছিলাম।

তিনি বলেন, আদালতের প্রতি আমাদের শ্রদ্ধা রয়েছে।

তবে এ রায়ে সাধারণ মানুষের আশা-আকাঙ্খা প্রতিফলিত হয়নি। আমরা এ জঘন্য হত্যাকাণ্ডের ‘মাস্টার মাইন্ড’ তারেক জিয়ার ফাঁসি প্রত্যাশা করেছিলাম।

সাংসদের নেতৃত্বে সীতাকুণ্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্বাধীনতার পক্ষের লোকজন ঐক্যবদ্ধ। এ এলাকায় বিএনপি-জামায়াত কোনো ধরনের নাশকতার চেষ্টা করলে কঠোর হস্তে মোকাবেলা করা হবে। বলেন উপজেলা আওয়ামীলীগের এ প্রবীণ নেতা।

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মো. আলাউদ্দিন সাবেরি, সদস্য মো. ইদ্রিস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এজেএম মহসিন জাহাঙ্গীর, মো. আযম, আবুল হাসেম ভূঁইয়া, যুগ্ম সম্পাদক ও বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও বাঁশবাড়ীয়া ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর, মুরাদপুর ইউপি চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।