[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

২১ আগস্টের হত্যাকারীদের বিরুদ্ধে ঘৃণার আগুন ছড়াতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-০৯ ৬:০২:৪৫ পিএম
নগর আওয়ামী লীগ ঘোষিত নাশকতার বিরুদ্ধে সতর্ক অবস্থান কর্মসূচি, সমাবেশ ও প্রচারপত্র বিতরণ

নগর আওয়ামী লীগ ঘোষিত নাশকতার বিরুদ্ধে সতর্ক অবস্থান কর্মসূচি, সমাবেশ ও প্রচারপত্র বিতরণ

চট্টগ্রাম: ২১ আগস্টের গণহত্যার পরিকল্পনাকারী, নির্দেশদাতা ও হত্যাকারীদের বিরুদ্ধে ঘৃণার আগুন ছড়িয়ে দিতে হবে বলে মন্তব্য করেছেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

মঙ্গলবার (০৯ অক্টোবর) বেলা ১২টার দিকে দক্ষিণ হালিশহরস্থ সিমেন্ট ক্রসিং মোড়ে নগর আওয়ামী লীগ ঘোষিত নাশকতার বিরুদ্ধে ৩৯, ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ডের সতর্ক অবস্থান কর্মসূচি, সমাবেশ ও প্রচারপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খোরশেদ আলম সুজন বলেন, ২১ আগস্টের হত্যাকারীদের আজ যারা সহানুভুতি দেখাচ্ছেন, উস্কানি এবং আশ্রয়-প্রশ্রয় দিচ্ছেন তারা সবাই সমান অপরাধী। তাদেরকে সঙ্গে নিয়ে যারা জাতীয় ঐক্য করছে তারা জাতীয় বেইমান হিসেবে চিহ্নিত হবেন। এদের বিরুদ্ধে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আর এসব খুনিরা যাতে কখনই বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হতে না পারে সেজন্য জনগণকে অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ দিক-নির্দেশনা, গভীর নিষ্ঠা ও সততায় সব প্রতিকুলতাকে দু’পায়ে মাড়িয়ে চরম সাফল্য অর্জন করেছেন যা সারাবিশ্বে ইতিমধ্যে ব্যাপক প্রশংসিত হয়েছে। বাংলাদেশ আজ পৃথিবীতে এক শ্রেষ্ঠতম অর্থনীতির দোরগোড়ায় উপনিত হয়েছে। এই সম্ভাবনাকে এগিয়ে নিয়ে পৃথিবীর উন্নত রাষ্ট্রের সমপর্যায়ে উন্নীত করতে ২০২১ সালের মধ্যে একটি মর্যাদাকর বাংলাদেশে পরিণত করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীকে আজকে মনপ্রাণ উজার করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে যেকোন মূল্যে আওয়ামী লীগের জয়কে সুনিশ্চিত করতে হবে।

২১ আগস্টের গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে গণতন্ত্র এবং স্বাধীনতাবিরোধী শক্তিকে কোথাও নাশকতা করতে দেওয়া হবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেন খোরশেদ আলম সুজন।   

নগর আওয়ামী লীগ নেতা কামরুল হাসান ভুলুর সভাপতিত্বে এসময়  উপস্থিত ছিলেন ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী শফিউল আলম, ৪০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চৌধুরী আজাদ, ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল আলম, সাবেক ৩৯ নম্বর ওয়ার্ড কমিশনার হাজী মো. আসলাম, আওয়ামী লীগ নেতা শাহাদাত হোসেন, মো. আলী, মো. হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৮
এসবি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache