[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

নিম্নচাপের প্রভাবে বৃষ্টি, নগরে জলাবদ্ধতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-০৯ ২:৪১:২৮ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বঙ্গোপসাগরের পশ্চিম মধ্য ও পূর্ব মধ্য অংশে গভীর নিম্নচাপের প্রভাবে নগরে ভোর থেকে শুরু হয় বৃষ্টিপাত। পরবর্তী ২৪ ঘণ্টা থেমে থেমে বৃষ্টি চলতে থাকবে বলে জানায় আবহাওয়া অফিস।

মঙ্গলবার (০৯ অক্টোবর) দুপুর ১২টা পর্যন্ত ৮৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে বলে বাংলানিউজকে জানান পতেঙ্গা আবহাওয়া অফিসের ডিউটি অ্যাসিস্ট্যান্ট মো. রুবেল।
 
তিনি জানান, বঙ্গোপসাগরের পশ্চিম মধ্য ও পূর্ব মধ্য অংশে গভীর নিম্নচাপের প্রভাবে চট্টগ্রামে বৃষ্টি হচ্ছে। পরবর্তী ২৪ ঘণ্টা বিভিন্ন এলাকায় থেমে থেমে হালকা ও মাঝারী ধরনের বৃষ্টি হতে পারে।

এদিকে ভোর থেকে শুরু হওয়া টানা বৃষ্টিতে নগরের নিম্নাঞ্চলগুলোতে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

নগরের চকবাজার, বাদুরতলা, কাপাসগোলা, বহদ্দারহাট, বাকলিয়া, আগ্রাবাদ সিডিএ এলাকা, হালিশহরসহ বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এতে স্কুল-কলেজগামী শিক্ষার্থী, অফিসগামী জনগণের দুর্ভোগ পোহাতে  হয়েছে।

বাদুরতলা এলাকার বাসিন্দা মো. সাকিব বাংলানিউজকে বলেন, সকাল থেকে রাস্তায় পানি। বৃষ্টির পানি জমে আছে। নালাগুলো ভরাট হয়ে যাওয়ার কারণে এরকম হচ্ছে। সামান্য বৃষ্টি হলেই পানি জমে যায়।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৮
এসকে/এসি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache