[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

ইডিইউতে অ্যাড মেকিং কনটেস্ট ২০১৮

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-০৮ ৭:৫০:১৯ পিএম
অ্যাড মেকিং কনটেস্টের বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা

অ্যাড মেকিং কনটেস্টের বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা

চট্টগ্রাম: ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) হয়ে গেলো অ্যাড মেকিং কনটেস্ট ২০১৮ এর বর্ণিল আয়োজন। ‘হু সেল ইট বেস্ট’ শিরোনামে সোমবার (৮ অক্টোবর) সকালে এ কনটেস্টের আয়োজন করে বিজনেস স্কুল।

নগরের খুলশীর পূর্ব নাসিরাবাদের নোমান সোসাইটিতে ইডিইউর স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে এলিট পেইন্টের সহায়তায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাসব্যাপী  এ প্রতিযোগিতায় ১২টি দল অংশ নেয়। এতে শিক্ষার্থীদের অ্যাড মেকিং বিষয়ে দিকনির্দেশনা দিয়েছেন গ্রামীণফোন চট্টগ্রাম মাকের্ট হেড আবদুল্লাহ আল নুর। প্রতিযোগিতায় মূল থিম ছিল রং। হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রথম পুরস্কার জিতে নেয় ফিল্মহাব। যদিও ক্যান্ডি ফ্লস ও হ্যাসল অ্যান্ড ফ্লো গ্রুপের অ্যাডগুলো বিচারকদের মন কেড়েছে।

ফিল্মহাব দলের সামিউল ইসলামের গল্পে আরও সহায়তা করেন এসএম উল্লাহ ফারহান, মো. মনিরুল ইসলাম, সায়েদা আরাফাত ও ইসরাত ওয়ারিশা। অনুষ্ঠানে বিচারক ছিলেন রিদোয়ানুল করিম, রবিউল হোসেন দোভাষ ও তাসমীম চৌধুরী বহ্নি।

প্রধান অতিথি ছিলেন ইডিইউর উপাচার্য প্রফেসর মুহাম্মদ সিকান্দার খান। অতিথি ছিলেন এলিট পেইন্টের ডিরেক্টর রাবেজ আহমেদ, জেনারেল ম্যানেজার মুরাদ হোসেন ও মাকের্টিং হেড মুকিত চৌধুরী। অনুষ্ঠান পরিচালনা করেন বিজনেস স্কুলের ফ্যাকাল্টি মেম্বার রওনক আফরোজ।

প্রফেসর মুহাম্মদ সিকান্দার খান বলেন, কনজিউমারের মনের ভাবনা ও চাওয়া তুলে ধরাই হচ্ছে বিজ্ঞাপনের কাজ। প্রডাক্টের গুণাগুণ তুলে ধরে বিজ্ঞাপন। আমাদের শিক্ষার্থীরা বিষয়টি দারুণভাবে তুলে ধরতে পেরেছে।

ইডিইউর প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেন, শিক্ষার্থীদের স্বার্থেই বিশ^বিদ্যালয়গুলোর সঙ্গে করপোরেট, অর্থাৎ ইন্ডাস্ট্রির সহযোগিতামূলক যৌথ কর্মসূচি থাকা অত্যন্ত জরুরি। আমি শুভেচ্ছা জানাই ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির শিক্ষকদের, যারা এ অনুষ্ঠানটি আয়োজন করেছেন এবং ধন্যবাদ জানাই এলিট পেইন্টকে, যারা এ অনুষ্ঠানে সহযোগিতা করেছেন।

অনুষ্ঠানে ইডিইউর ট্রেজারার অধ্যাপক সামস-উদ-দোহা বলেন, এ ধরনের আয়োজন শিক্ষার্থীদের উৎসাহ জোগায়।

বিজনেস ফ্যাকাল্টির ডিন ড. মোহাম্মদ রকিবুল কবির বলেন, শিক্ষার্থীরা তাদের সৃজনশীলতা দিয়ে সর্বোচ্চ চেষ্টা করেছে প্রয়োজনীয় বিষয়গুলো তুলে ধরতে। অনুষ্ঠানের শেষে ইউনিভার্সিটির পক্ষ থেকে অতিথিদের ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৮
এআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa