ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশ ট্রাভেলসের ধাক্কায় নিহত রেলওয়ে নিরাপত্তাকর্মী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
দেশ ট্রাভেলসের ধাক্কায় নিহত রেলওয়ে নিরাপত্তাকর্মী

চট্টগ্রাম: নগরের খুলশী এলাকায় দেশ ট্রাভেলস পরিবহনের বাসের ধাক্কায় নিহত হয়েছেন আবদুল আজিজ (২৯) নামে রেলওয়ের এক নিরাপত্তাকর্মী।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকালে খুলশী থানার চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আবদুল আজিজ কুমিল্লার কোতোয়ালী কাপ্তানবাজার এলাকার রশিদ আহমদের ছেলে।

তিনি রেলওয়ে নিরাপত্তা বাহিনীতে সৈনিক পদে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার পরিদর্শক (তদন্ত) মো. মহিবুর রহমান বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের সামনে ঢাকামুখী দেশ ট্রাভেলসের একটি বাসের ধাক্কায় আবদুল আজিজ নামে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এক কর্মী নিহত হয়েছেন।

তিনি বলেন, আবদুল আজিজ খুলশীর বাসা থেকে মোটরসাইকেল করে পাহাড়তলী তার কর্মস্থলে যাচ্ছিলেন। ঢাকামুখী দেশ ট্রাভেলসের বাস পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হন তিনি। ঘটনার পরপরই দেশ ট্রাভেলসের বাসের চালক ও সহকারী পালিয়ে যান তবে বাসটি আটক করেছে পুলিশ।

এ ঘটনায় নিহত আবদুল আজিজের ভাই আবদুল কুদ্দুস বাদি হয়ে খুলশী থানায় একটি মামলা দায়ের করেছেন বলেও জানান মো. মহিবুর রহমান।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।