ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সঙ্গে কথা বললেন শোভন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সঙ্গে কথা বললেন শোভন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সঙ্গে কথা বললেন শোভন

চট্টগ্রাম:  চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের পদ পাওয়া ও পদবঞ্চিত নেতাকর্মীদের সঙ্গে কথা বললেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন। 

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকালে পদবঞ্চিত নেতাকর্মীদের সঙ্গে নগরের লালখান বাজার অামিন সেন্টারে কথা বলেন শোভন।

এসময় তিনি পদবঞ্চিত নেতাকর্মীদের চট্টগ্রাম কলেজে গঠিত কমিটি নিয়ে সৃষ্ট জটিলতা নিরসনের অাশ্বাস দেন।

পদবঞ্চিত নেতা ওবায়দুল হক বাংলানিউজকে বলেন, শোভন ভাই অামাদের দাবি দাওয়া মেনে নেওয়ার অাশ্বাস দিয়েছেন। বিকেলেও অামাদের সঙ্গে বসে কথা বলবেন বলেছেন।

এদিকে, অাওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত নেতা মহিউদ্দিন চৌধুরীর চশমা হিলের বাসায় পদ পাওয়া নেতাকর্মীদেরর সঙ্গেও কথা বলেছেন শোভন। পরে তিনি হাসিনা মহিউদ্দিনের সঙ্গেও কথা বলেন।

এসময় রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, প্রয়াত নেতা মহিউদ্দিন চৌধুরী ভাই অাওয়ামী লীগের জন্য যা করেছেন তা সত্যিই অতুলনীয়। তার ত্যাগ-তিতিক্ষা ছাত্রলীগ অাজীবন মনে রাখবে।  

এসময় উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি মাহমুদুল করিম, সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ প্রমুখ।

এসব বিষয়ে জানতে চাইলে রেজওয়ানুল হক চৌধুরী শোভন বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলেছি। কমিটি নিয়ে যে জটিলতা তৈরি হয়েছে তা সমাধান করা হবে। বিকেলে নগর অাওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গেও এ বিষয়ে কথা বলবো।

সোমবার (১৭ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের ২৫ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দেন নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর। কমিটিতে মাহমুদুল করিমকে সভাপতি এবং সুভাষ মল্লিক সবুজকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটি প্রত্যাখান করে পরের দিন থেকে পদবঞ্চিত নেতাকর্মীরা বিক্ষোভ করে অাসছেন।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।