ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সড়ক ব্যবহারে শিক্ষার্থীদের সচেতন করতে লিফলেট বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
সড়ক ব্যবহারে শিক্ষার্থীদের সচেতন করতে লিফলেট বিতরণ সড়ক ব্যবহারে শিক্ষার্থীদের সচেতন করতে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

চট্টগ্রাম: সড়কে নিরাপত্তা এবং শৃঙ্খলা বিষয়ে সচেতনতা সৃষ্টির জন্য শিক্ষার্থীদের মধ্যে লিফলেট বিতরণ করেছে জেলা প্রশাসন।

সোমবার (২৪ সেপ্টেম্বর) নগরের বাংলাদেশ মহিলা সমিতি বালিকা স্কুল অ্যান্ড কলেজে এ কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

লিফলেট হাতে বাংলাদেশ মহিলা সমিতি বালিকা স্কুল অ্যান্ড কলেজের শির্ক্ষাথীরা।                     <div class=

" src="https://www.banglanews24.com/media/imgAll/2018September/bg/Dc_Bg_220180924220301.jpg" style="margin:1px; width:100%" />দেশব্যাপী শিক্ষাপ্রতিষ্ঠান পর্যায়ে অবহিতকরণ কর্মসূচি বাস্তবায়নের অংশ হিসেবে ‘নিরাপদ সড়ক নিশ্চিতকরণে আমাদের দায়িত্ব’ শীর্ষক লিফলেট বিতরণের এ উদ্যোগ নেওয়া হয়।

লিফলেটটিতে নিরাপদ সড়ক নিশ্চিতকরণে যাত্রী, গাড়িচালক, পথচারী, যানবাহন মালিক, মোটরসাইকেল চালক ও অভিভাবক হিসেবে সকলের দায়িত্ব ও করণীয় সম্পর্কে দিকনির্দেশনা রয়েছে।

অভিভাবকরা শিক্ষার্থীদের সঙ্গে লিফলেটের বিষয়বস্তু সম্পর্কে আলোচনা করে লিফলেটের নির্ধারিত স্থানে স্বাক্ষর করে নিচের অংশটি নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানের নিকট জমা দেবেন।

লিফলেট বিতরণের সময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আমিরুল কায়ছার, জেলা প্রশাসকের স্টাফ অফিসার তানভীর ফরহাদ শামীম, বাংলাদেশ মহিলা সমিতি বালিকা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আনোয়ারা বেগম, গভর্নিং বডির সদস্য জামশেদুল আলম চৌধুরী, উম্মে হাবিবা আঁখি প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।