ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আসছেন ছাত্রলীগের সভাপতি-সা.সম্পাদক

জমির উদ্দিন, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
চট্টগ্রামে আসছেন ছাত্রলীগের সভাপতি-সা.সম্পাদক ছাত্রলীগের সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

চট্টগ্রাম: চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি নিয়ে সৃষ্ট জটিলতা নিরসনে মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) চট্টগ্রামে আসছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

সোমবার (২৪ সেপ্টেম্বর) রাতে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

তিনি বাংলানিউজকে জানান, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি নিয়ে যে জটিলতা তৈরি হয়েছে তা নিরসনে মঙ্গলবার চট্টগ্রামে যাচ্ছি আমরা।

এদিন বেলা ১২টার দিকে কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে কথা বলবো। এরপর নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ নগর আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সঙ্গে দেখা করবো।

সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বাংলানিউজকে জানান, সামনে নির্বাচন তাই ছাত্রলীগের মধ্যে মতভেদ থাকা কাম্য নয়। ছাত্রলীগকে ঐক্যবদ্ধ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে শক্তিশালী করতে হবে। এ জন্য চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি নিয়ে সৃষ্ট জটিলতা নিরসনে মঙ্গলবার চট্টগ্রামে যাচ্ছি। সবার সঙ্গে কথা বলে ঢাকায় এসে চট্টগ্রাম কলেজ নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রসঙ্গত, ১৭ সেপ্টেম্বর রাতে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের ২৫ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দেন নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর। কমিটিতে মাহমুদুল করিমকে সভাপতি এবং সুভাষ মল্লিক সবুজকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটি প্রত্যাখান করে পরের দিন প্রায় দুই ঘণ্টা ধরে চট্টগ্রাম কলেজের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন পদবঞ্চিত নেতা-কর্মীরা। সোমবারও (২৪ সেপ্টেম্বর) পদবঞ্চিত নেতা-কর্মীরা বিক্ষোভ করে মাহমুদুল-সবুজ কমিটি বাতিল চান।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।