[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

হাঁস মেরে ধরা পড়লো অজগরটি!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২২ ১০:১৬:১৫ পিএম
রাউজানের বাগোয়ান ইউনিয়নে ধরা পড়েছে অজগরটি

রাউজানের বাগোয়ান ইউনিয়নে ধরা পড়েছে অজগরটি

চট্টগ্রাম: ক্ষুধা মেটাতে বিলের মাঝে অজগরটি মেরেছিল গৃহস্থের হাঁস। যা দেখেছিল কৌতূহলী যুবক-কিশোররা। তারপর জীবন্ত অবস্থায় সাপটি ধরে খেলা দেখাতে শুরু করে। লোকারণ্য হয়ে যায় চারপাশ থেকে আসা মানুষে।

খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান ভূপেশ বড়ুয়া কিশোরদের লোক মারফত জানান, সাপটি মারলে সাজা পেতে হবে। হয় চট্টগ্রাম চিড়িয়াখানায় পৌঁছে দিতে হবে নয়তো উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার কাছে জমা দিতে হবে। তা-ও সম্ভব না হলে জঙ্গলে ছেড়ে দিতে হবে।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মাওলানা আবদুল কাদেরের বাড়ির পাশের বিল থেকে সাপটি আটক করে সোহেল, কাইছার, জাবেদ, সাহেদ, বেলাল, মানিক ও জোবাইর।     

ভূপেশ বড়ুয়া বাংলানিউজকে বলেন, সাপটি এখনো বাচ্চা। তবে বেশ হৃষ্টপুষ্ট। ৫-৬ হাত লম্বা। যুবক-কিশোররা সাপের সঙ্গে সেলফি তোলার পর জঙ্গলে ছেড়ে দিয়েছে।

তিনি জানান, পাহাড়ি এলাকায় নির্বিচারে জঙ্গল ধ্বংসের কারণে অজগর সাপের খাবারের সংকট হওয়ায় ইদানীং লোকালয়ে গৃহস্থ বাড়ির মুরগি-হাঁসের ওপর হামলা করছে।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এআর/টিসি          

       

     

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa