ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতারা ফুলেল শুভেচ্ছায় সিক্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতারা ফুলেল শুভেচ্ছায় সিক্ত চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতারা ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন ক্যাম্পাসে

চট্টগ্রাম: দীর্ঘ ৩৪ বছর পর চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি ঘোষণার পর শনিবার (২২ সেপ্টেম্বর) ক্যাম্পাসে শিক্ষক-শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ছাত্রলীগ নেতারা।

নবগঠিত কমিটির সভাপতি মাহমুদুল করিম ও সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজের নেতৃত্বে প্রায় ৩ শতাধিক নেতা-কর্মী মোটরসাইকেল শোডাউন দিয়ে ক্যাম্পাসে ঢোকেন।  সেখান থেকে ছাত্রলীগ নেতারা কলেজ অধ্যক্ষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

  এ সময় প্রগতিশীল ক্যাম্পাস উপহার দেওয়ার জন্য সব ধরনের সহযোগিতার অাশ্বাস দেন অধ্যক্ষ।

শুভেচ্ছা বিনিময় শেষে ক্যাম্পাসের তবারক চত্বরে থেকে একটা অানন্দ মিছিল পুরো চট্টগ্রাম কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে এসে শহীদ মিনার চত্বরে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে নব নির্বাচিত সভাপতি মাহমুদুল করিম বলেন, জঙ্গিবাদ লালনকারীদের হটিয়ে দীর্ঘ ৩৪ বছর পর চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের নতুন কমিটির মধ্য দিয়ে ঐতিহ্যবাহী চট্টগ্রাম কলেজে প্রগতির নব দিগন্ত উন্মোচিত হলো। ছাত্রলীগের কমিটির মধ্য দিয়ে অাজ থেকে ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীদের মুক্তচিন্তার দুয়ার খুললো।  কলেজের প্রতিটি সাধারণ শিক্ষার্থীর অধিকার সমুন্নত রাখতে কাজ করবে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ।

সমাবেশে নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক সবুজ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটির মাধ্যমে এ ক্যাম্পাসে দেশবিরোধী চক্র অার ষড়যন্ত্র করার সাহস দেখাবে না।  ঐক্যবদ্ধ থেকে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ আসন্ন জাতীয় নির্বাচনে জীবনবাজি রেখে নৌকার জন্য কাজ করবে।

এ সময় উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সহ-সভাপতি খালেদ মাহমুদ চৌধুরী টুটুল, মনিরুল ইসলাম, অাসাদুজ্জামান, জাবেদুল ইসলাম জিতু, যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সম্পাদক জামাল উদ্দিন সোহেল, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. তাইফুল খান, পাঠচক্র বিষয়ক সম্পাদক খন্দকার নায়েমুল অাজম, উপ-শিক্ষা ও পাঠচক্রবিষয়ক সম্পাদক রিফাত হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।