ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গরিবদের সহযোগিতায় ধনীদের এগিয়ে আসার আহ্বান মনজুর

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
গরিবদের সহযোগিতায় ধনীদের এগিয়ে আসার আহ্বান মনজুর বক্তব্য দেন সাবেক মেয়র এম মনজুর আলম।

চট্টগ্রাম: গাউসিয়া হক কমিটি ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড’র উদ্যোগে পাহাড়তলী সিডিএ মার্কেট চত্বরে গরিব ও দুস্থ ছেলেদের জন্য ফ্রি খৎনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম।

তিনি বলেন, জিয়াউল হক মাউজভান্ডারী কর্তৃক প্রতিষ্ঠিত গাউসিয়া হক কমিটি সমাজে নানাভাবে বিভিন্ন কল্যাণধর্মী কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় গরিব ও দুস্থ ছেলেদের জন্য আয়োজন করা হয়েছে ফ্রি খৎনা ক্যাম্প ও মেয়েদের কর্ণ ছেদন অনুষ্ঠান।

এ ধরণের মানবসেবা মূলক কর্মকাণ্ডে ধনীদের আরও এগিয়ে আসা উচিত।
  
নগরের আল আমিন হাসপাতালের বিশেষজ্ঞ মেডিকেল টিম ও ডাক্তার মেজবাহ উদ্দিন তুহিনের নেতৃত্বে এ খৎনা কার্যক্রম পরিচালিত হয়।
খৎনার জন্য আসা ছেলেদেরকে মনজুর আলমের পক্ষ থেকে নতুন লুঙ্গি, গেঞ্জি ও টুপি প্রদান করা হয়।

গাউসিয়া হক কমিটির ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড’র সাধারণ সম্পাদক মুহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় ও সভাপতি মুহাম্মদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নেছারিয়া আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জয়নুল আবেদীন জুবায়ের, নগর গাউসিয়া হক কমিটির সভাপতি হাজী মাকছুদুর রহমান, গাউসিয়া হক কমিটির ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড’র উপদেষ্টা অ্যাডভোকেট নুরুল ইসলাম, আল আমিন হাসপাতালের পরিচালক ডা. ইউসুফ চৌধুরী, ডা. সাইফুদ্দিন মাসুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।