ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এমএ মান্নান ও দানু’র কবরে নগর আওয়ামীলীগের শ্রদ্ধা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
এমএ মান্নান ও দানু’র কবরে নগর আওয়ামীলীগের শ্রদ্ধা এমএ মান্নানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নগর আওয়ামীলীগের নেতারা।

চট্টগ্রাম: মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক মন্ত্রী এমএ মান্নান এবং নগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী ইনামুল হক দানুর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নগর আওয়ামীলীগের নেতারা।

এমএ মান্নানের ৯ম এবং কাজী ইনামুল হক দানুর ৫ম মৃত্যুবার্ষিকীতে নগরের দামপাড়া ও চকবাজার এলাকায় প্রয়াত এ দুই জননেতার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

কাজী ইনামুল হক দানুর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নগর আওয়ামীলীগের নেতারা।                     <div class=

" src="https://cdn.banglanews24.com/media/imgAll/2018September/bg/bg_220180922151545.jpg" style="margin:1px; width:100%" />নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সিটি মেয়র আজম নাছির উদ্দীনের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট সুনিল কুমার সরকার, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, এমএ রশিদ, উপদেষ্টা সফর আলী, শেখ মোহাম্মদ ইসহাক, কোষাধ্যক্ষ ও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ২২ সেপ্টেম্বর, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।