ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম কলেজে ফের মুখোমুখি অবস্থানে ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
চট্টগ্রাম কলেজে ফের মুখোমুখি অবস্থানে ছাত্রলীগ চট্টগ্রাম কলেজ গেটে পুলিশের সতর্ক অবস্থান। ছবি: উজ্বল ধর

চট্টগ্রাম: চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি নিয়ে বিরোধের জেরে ফের মুখোমুখি অবস্থান নিয়েছে ছাত্রলীগের দুই গ্রুপ। সংঘর্ষ এড়াতে ক্যাম্পাসে চার প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে মুখোমুখি অবস্থান নেয় ছাত্রলীগের বিবাদমান দুটি পক্ষ।

সূত্র জানায়, সকাল ১০টার দিকে পদবঞ্চিত ও নবগঠিত কমিটির নেতা-কর্মীরা আলাদাভাবে কলেজ ক্যাম্পাস ও আশপাশের এলাকায় অবস্থান নেন।

এ সময় পদবঞ্চিত নেতাকর্মীরা নবগঠিত কমিটির বিরুদ্ধে নানা স্লোগান দেন। এতে ক্যাম্পাস ও আশপাশের এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।
দুই পক্ষই একে অপরকে ঢিল ছোড়ে। পুলিশ বিবাদমান দুই পক্ষের মধ্যেখানে অবস্থান নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

পরে বেলা ১২টার দিকে নবগঠিত কমিটির নেতা-কর্মীরা মিছিল নিয়ে ক্যাম্পাস থেকে বের হয়ে যান। দুপুর দেড়টার দিকে পদবঞ্চিত নেতা-কর্মীরা আলাদা মিছিল নিয়ে গণি বেকারির দিকে চলে যান।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই গ্রুপ মুখোমুখি অবস্থান নেয়। আমরা দুই গ্রুপের মধ্যে অবস্থান নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছি। সংঘাত এড়াতে কলেজ এলাকায় চার প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।