ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ভোর থেকে গ্যাস-বিদ্যুৎ সংকট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
চট্টগ্রামে ভোর থেকে গ্যাস-বিদ্যুৎ সংকট গ্যাস সংকট। ফাইল ফটো

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার কাজির দেউড়ীসহ বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) ভোর থেকে গ্যাস বিদ্যুৎ নেই। ফলে একদিকে গরম অন্যদিকে চুলা না জ্বলায় দুর্ভোগ চরমে উঠেছে।

আসকারদীঘির পশ্চিম পাড়ের শতদল ক্লাব এলাকার বাসিন্দা শারমিনা ইসলাম বাংলানিউজকে বলেন, ভোরে চুলা জ্বালাতে গেলে দেখি, গ্যাসের চাপ নেই। রান্না করতে না পারায় সকালে ছেলে-মেয়েদের না খেয়ে স্কুলে যেতে হয়েছে।

একই সঙ্গে বিদ্যুতও নেই।

পিডিবির প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন বাংলানিউজকে বলেন, কাজির দেউড়ীসহ কয়েকটি এলাকায় উন্নয়নমূলক কাজ চলছে তাই বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখতে হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে ঠিক হয়ে যাবে। তখন সব এলাকায় বিদ্যুৎ সরবরাহ দেওয়া হবে।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের জিএম ( অপারেশন) প্রকৌশলী মনজুরুল হক বাংলানিউজকে জানান, এলএনজির সরবরাহ দেওয়ার পর থেকে বড় বড় শিল্পপ্রতিষ্ঠানে গ্যাসের চাহিদা বেড়েছে। তাই নগরের কয়েকটি এলাকায় গ্যাসের চাপ কম থাকবে শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকেল পর্যন্ত। এরপর থেকে গ্যাস সরবরাহ স্বাভাবিক হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
জেইউ/টিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।