ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয় বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম।

চট্টগ্রাম: শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম।

বুধবার (১৯ সেপ্টেম্বর) লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

আগামী ২৩ সেপ্টেম্বর লোহাগাড়ার চুনতিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওয়ায়দুল কাদেরের উপস্থিতিতে অনুষ্ঠেয় সমাবেশ উপলক্ষে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।

আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, দেশ এগিয়ে যায়। সারা দেশে শেখ হাসিনার নেতৃত্বে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তার ছোঁয়া লেগেছে লোহাগাড়ায়ও।

দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। এর জন্য নেতা-কর্মীদের কাজ করতে হবে। শেখ হাসিনার উন্নয়ন কাজগুলো জনগণের কাছে পৌঁছে দিতে হবে।

এ সময় তিনি সমাবেশে সফল করতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দীন হিরুর পরিচালনায় সভায় প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান।

বক্তব্য দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মাওলানা নুরুল আবছার, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিবাস দাশ সাগর, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, আনিস উল্লাহ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন জনু, চরম্বা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান, আবুল কালাম আজাদ, মামুনুর রশিদ চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রিদওয়ানুল হক সুজন।

বর্ধিত সভা শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান চুনতির সমাবেশের স্থান পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।